অধ্যক্ষ আবুল কালাম মজুমদারের মৃত্যু বার্ষিকীতে লালমাই উপজেলা আ’লীগের শ্রদ্ধা নিবেদন

নিজস্ব প্রতিবেদক।।

কুমিল্লার বহু শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও স্বাধীন বাংলাদেশের জাতীয় নির্বাচনের সংসদ সদস্য মরহুম অধ্যক্ষ আবুল কালাম মজুমদারের ২৬ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে শনিবার সকালে কুমিল্লার লালমাই উপজেলার বাগমারা মহিলা কলেজ সংলগ্ন তাঁর কবরস্থানে কুরআন খতম,মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

লালমাই উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ মরহুম অধ্যক্ষ আবুল কালাম মজুমদারের ২৬ তম মৃত্যু বার্ষিকীতে কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে।

শনিবার সকালে লালমাই উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল হামিদ (বি.এ),ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাসুদুর রহমান ভূঁইয়া ও দপ্তর সম্পাদক কাজী মেহেদী হাসান বাপ্পী’র নেতৃত্বে লালমাই উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে মরহুম অধ্যক্ষ আবুল কালাম মজুমদারের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এ সময় কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন,সদর দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক আব্দুল মান্নান(এল.এল.এম), মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম আমু সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কুমিল্লা দক্ষিণ জেলা যুবলীগ নেতা ভিপি কামরুল হাসান শাহিন এর নেতৃত্বে জেলা যুবলীগের পক্ষ থেকে অধ্যক্ষ আবুল কালাম মজুমদারের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এছাড়াও লালমাই উপজেলা যুবলীগের আহবায়ক আব্দুল মোতালেব,যুবলীগ নেতা কাজী কামরুল হাসান ভুট্টু’র নেতৃত্বে লালমাই উপজেলা যুবলীগের পক্ষ থেকে অধ্যক্ষ আবুল কালাম মজুমদারের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এ সময় যুবলীগ নেতা কাউসার মোর্শেদ মজুমদার, রফিকুল ইসলাম সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!