অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে আবারো ভোট চাইলেন কাউন্সিলর কাজী মাহাবুব

নিজস্ব প্রতিবেদক

কুমিল্লা সিটি কর্পোরেশনের ২১নং ওয়ার্ডের
উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে ওয়ার্ডবাসির ভোট চাইলেন টানা দু’বার নির্বাচিত কাউন্সিলর কাজী মাহবুবুর রহমান।
আগামী  সিটি কর্পোরেশন নির্বাচনে ২১নং ওয়ার্ড বাসির ভালোবাসায় আবারো নির্বাচন করবেন বলে জানিয়েছেন তিনি।
কুমিল্লা সিটি কর্পোরেশনের ২১নং ওয়ার্ডকে মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজমুক্ত ওয়ার্ড গড়ার অঙ্গিকার নিয়ে পরিচ্ছন্ন একটি ওয়ার্ড হিসেবে এই ওয়ার্ডকে গড়ে তোলার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করছেন জনপ্রিয় কাউন্সিলর কাজী মাহাবুব।
মাস্টার প্লানের মাধ্যমে এগিয়ে চলা ওয়ার্ডকে আগামীতে আরো সুন্দর একটি ওয়ার্ড গড়ার প্রতিশ্রুতি নিয়ে এগিয়ে চলছেন তিনি।
কাজী মাহাবুব এর মতো নম্র,ভদ্র ও শান্ত প্রকৃতির একজন যোগ্য কাউন্সিলর পেয়ে সন্তোষ প্রকাশ করেছেন ওয়ার্ডবাসি। সববয়সী ভোটারদের পাশাপাশি বৃদ্ধ বয়সী ভোটারদেরও পছন্দের মনিকোঠায় রয়েছেন কাজী মাহাবুব।

২১নং ওয়ার্ডটি কুমিল্লা সিটি কর্পোরেশনের মধ্যে গুরুত্বপূর্ণ ওয়ার্ড হওয়ায়, এই ওয়ার্ডকে পরিকল্পিতভাবে সাজাতে টানা দু’বারের নির্বাচিত কাউন্সিলর কাজী মাহাবুব’ই একমাত্র যোগ্য প্রার্থী বলে দাবি ভোটারদের । কাজী মাহাবুব এর মতো সৃজনশীল কাউন্সিলর আগামীতে ২১নং ওয়ার্ডকে সিটি কর্পোরেশনের মধ্যে একটি মডেল ওয়ার্ড উপহার দিবেন, এমনটা’ই প্রত্যাশা ওয়ার্ডবাসির।
আগামী সিটি কর্পোরেশন নির্বাচনে ব্যালটের মাধ্যমে কাজী মাহবুবকে আবারো ২১নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত করবেন বলে প্রতিশ্রুতিও দিচ্ছেন ওয়ার্ড বাসি।

কুমিল্লা সিটির ২১নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানিয়ে সকলের নিকট দোয়া চেয়েছেন কাউন্সিলর কাজী মাহাবুব।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!