অসুস্থতার কারণে অব্যাহতি চেয়েছেন কে এম সিংহ রতন

প্রেস বিজ্ঞপ্তি।।

শারিরীক অসুস্থতা এবং পারিবারিক সমস্যার কারণে অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করা অসম্ভব হওয়ায় অর্থমন্ত্রীর “সহকারী একান্ত সচিব ” পদ থেকে অব্যাহতি চেয়েছেন কে এম সিংহ রতন। সংবাদ মাধ্যমকে দেয়া প্রেস বিজ্ঞপ্তি হুবহু তুলে ধরা হলো।

যথাবিহীত সম্মান প্রদর্শন পূর্বক বিনীত নিবেদন এই যে, আমি বিগত ১৯৯৫ সাল হতে অদ্যাবধী প্রায় ২৮ বছর যাবৎ আপনার সাথে কাজ করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। বর্তমানে আমার শারিরীক অবস্থা ভালো না গত ৫-৬ বৎসর যাবৎ হাটু ও পায়ের ব্যাথা ( osteo arthrities) রোগে ভুগিতেছি। অনেক চিকিৎসা নিয়েছি কিছুই হচ্ছে না, ডাক্তার পরামর্শ দিয়েছেন যাতায়াত কম করতে এবং বিশ্রাম নিতে। এদিকে আমার বড় মেয়ে বিয়ে হয়েছে প্রায় ১০ বৎসর যাবৎ তার এখন পর্যন্ত কোনো সন্তান হচ্ছে না বিধায় তাকে চিকিৎসার জন্য গত জুন মাস হতে ভারতের চেন্নাই ফার্টিলিটি সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় আছে, ডাক্তার বলেছে আরো এক বছর সেখানে চিকিৎসা নিতে হবে। তাই আমাকেও প্রতি মাসে সেখানে যেতে হচ্ছে।

অতএব আমার শারিরীক অবস্থা এবং আমার পারিবারিক সমস্যার কারণে আমার উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করা সম্ভব নয় বিধায় আমাকে আপনার “সহকারী একান্ত সচিব ” পদ থেকে অব্যহতি প্রদান করে চির কৃতঙ্গতার পাশে আবদ্য রাখবেন।

তারিখঃ ১৯-১০-২০১২ ইং

বিনীত নিবেদক

আপনার একান্ত অনুগত (কে এম সিংহ রতন)

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!