আগামী ৩০ ডিসেম্বর গলিয়ারা উত্তর ও দক্ষিণ ইউনিয়ন পরিষদ নির্বাচন

মাজহারুল ইসলাম বাপ্পি :
কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার গলিয়ারা উত্তর ও দক্ষিণ ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষনা করা হয়েছে। ঘোষিত তফসিল অনুযায়ী আগামী আগামী ৩ ডিসেম্বর মঙ্গলবার দুই ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহনকারী প্রার্থীদের রিটার্নিং অফিসারের নিকট মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। ৫ ডিসেম্বর বৃহস্পতিবার রিটার্নিং অফিসার কর্তৃক মনোনয়নপত্র বাছাই, ১২ ডিসেম্বর প্রার্থীতা প্রত্যাহার এবং আগামী ৩০ ডিসেম্বর গলিয়ারা উত্তর ও দক্ষিণ ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। আগামী ৩ ডিসেম্বর পর্যন্ত (সরকারী ছুটির দিন) সহ সকাল ৯টা হইতে বিকাল ৫ টা পর্যন্ত উল্লিখিত ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচনে অংশ গ্রহনে ইচ্ছুক প্রার্থীরা সদর দক্ষিণ উপজেলা রিটার্নিং অফিসার কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ এবং জমা দিতে পারবেন। কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মো: নাসির উদ্দিন চৌধুরী এ বিষয়টি নিশ্চিত করেছেন।
এ দিকে তফসিল ঘোষনার পর থেকে দুই ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান,মেম্বার ও মহিলা মেম্বার প্রার্থীরা নির্বাচনকে সামনে রেখে এলাকায় নিজেদের অবস্থান জানান দিচ্ছেন। গলিয়ারা উত্তর ইউনিয়ন আওয়ামীলীগ এর সম্ভাব্য প্রার্থী হিসেবে রয়েছেন ইউনিয়ন আওয়ামীলীগ যুগ্ম আহবায়ক মো: ওবায়দুর রহমান,বৃহত্তর গলিয়ারা ইউনিয়ন যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক নান্নু মজুমদার এবং গলিয়ারা দক্ষিণ ইউনিয়নে আওয়ামীলীগের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে রয়েছেন বৃহত্তর গলিয়ারা ইউনিয়ন যুবলীগের আহবায়ক ডা: আমিনুল ইসলাম, আওয়ামীলীগ নেতা জামাল প্রধান ও আবু তাহের মেম্বার।

এছাড়াও গলিয়ারা উত্তর ইউনিয়নে বিএনপি দলীয় সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে বৃহত্তর গলিয়ারা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক আব্দুল হাই সুরুজ,সাবেক চেয়ারম্যান সহিদুল ইসলাম, সাবেক চেয়ারম্যান শামসুল আলম ও বর্তমান ইউপি সদস্য মিনহাজ হোসেন শামীম, গলিয়ারা দক্ষিণ ইউনিয়নে বিএনপির সম্ভাব্য প্রার্থী হিসেবে ইউনিয়ন বিএনপির সভাপতি হারুনুর রশিদ মজুমদার ও কোতয়ালী থানা ছাত্রদলের যুগ্ম আহবায়ক কামরুল হাসান মজুমদারের নাম শোনা যাচ্ছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!