করোনার প্রভাবে সামাজিক দূরত্ব বজায় রেখে বাগমারা স্কুল মাঠে বসেছে তরকারী বাজার

লালমাই উপজেলা প্রতিনিধি :
করোনা ভাইরাসের সংক্রমণ রোধে পুরো কুমিল্লা জেলা লকডাউন ঘোষনা করেছে জেলা প্রশাসন। এরই ধারাবাহিকতা কুমিল্লার লালমাই উপজেলার ঐতিহ্যবাহী বাগমারা কাঁচা বাজারেও সামাজিক দূরত্ব বজয় রাখার লক্ষ্যে উপজেলা নির্বাহী অফিসার বাজারটি বাগমারা স্কুল মাঠে স্থানান্তর করেছে। উপজেলা নির্বাহী অফিসারের এ উদ্যোগকে স্বাগত জানিয়েছে স্থানীয়রা। জানা ষায়, করোনার প্রভাব ঠেকাতে লালমাই উপজেলায় সামাজিক দূরত্ব বজায় রেখে উপজেলার প্রতিটি হাট-বাজারের সবজি ও মাছ কেনাকাটায় উপজেলা প্রশাসন নানাবিধ তৎপরতা ও চেষ্টা চালাচ্ছে। কিন্তু তারপরও বাগমারা বাজারে স্থান সংকুলন না হওয়ায় সবজি বাজারে সামাজিক দূরত্ব বজায় রাখা সম্ভব হচ্ছিল না। তাই ১২ এপ্রিল এক জরুরী সভায় বাজার স্থানান্তরের সিদ্বান্ত গ্রহন করা হয়।
সিদ্বান্তে করোনা সংক্রমন প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রাখতে উপজেলার বাগমারা উচ্চ বিদ্যালয় মাঠে সবজি বাজার ও বাগমারা বাজারের রেললাইনের পাশে নতুন শেডে মাছ বাজারের অর্ধেক অংশ স্থানান্তর করা হয়।

লালমাই উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট কে এম.ইয়াসির আরাফাত জানান,আজ সোমবার থেকে বাগমারা উচ্চ বিদ্যালয়ের মাঠে সবজি এবং রেল-লাইনের পাশে নতুন শেডে মাছ বাজারটি বসবে।উপজেলার সকল ভোক্তা সাধারণকে নির্ধারিত স্থানে এসে সামাজিক দুরুত্ব ও নিয়ম মেনে সবজি ক্রয় করার আহবান জানান।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!