করোনা ভাইরাস নিয়ে ফ্রেন্ডস ক্লাবের দ্বিতীয় দিনের মত সচেতনতামূলক প্রচারপত্র বিলি

হালিম সৈকত :
তিতাসের অন্যতম স্বেচ্ছাসেবী অরাজনৈতিক সংগঠন ফ্রেন্ডস ক্লাব দ্বিতীয় দিনের মত করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট ও মাস্ক বিতরণ অব্যাহত রয়েছে।
২৩ মার্চ সকাল ১০ টায় মাছিমপুর বাজারে এ কার্যক্রম পরিচালনা করেন ফ্রেন্ডস ক্লাবের কেন্দ্রীয় সভাপতি সাংবাদিক হালিম সৈকত। প্রধান অতিথি হিসেবে কার্যক্রমের উদ্বোধন করেন তিতাস উপজেলা
পরিষদের ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন।
এ কার্যক্রমে আরও অংশগ্রহন করেন ফ্রেন্ডস ক্লাবের উপদেষ্টা পরিষদের সদস্য কবির আহমেদ মাষ্টার, মোবারক সরকার, সুহৃদ সদস্য ইকবাল হোসেন বাবুল, ওয়াসেক ডাক্তার, বাজার কমিটির সাধারণ সম্পাদক হাসান বশির, এমরান সরকার, শাহ আলম,মিজান সরকার, মেহেদী হাসান দুলাল মুন্সি, অরুণ দাশ, সাংবাদিক এস এ ডিউক ভূইয়া, বাতেন মিয়া,  তিতু মিয়া ও শ্রমিকলীগের গাজী পলাশ প্রমুখ।
এছাড়া নারান্দিয়া ইউনিয়নের কাচারী বাজার, তুলাকান্দি, বালুয়াকান্দি, সোনাকান্দা এলাকায় করোনা ভাইরাসের সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে তিতাস উপজেলা ফ্রেন্ডস ক্লাবের পক্ষ থেকে দিনমজুর, দোকানদার, সিএনজি ও রিকশা চালকদের মাঝে মাস্ক ও লিফলেট বিতরন করা হয়।
এবং তাদেরকে করোনা ভাইরাস সম্বন্ধে সচেতনতামূলক পরামর্শ প্রদান করেন তিতাস উপজেলা ফ্রেন্ডস ক্লাবের সভাপতি  মোঃ এহসানুল হক সেলিম (সবুজ), প্রচার সম্পাদক- নূর মোহাম্মদ ও সদস্য জাকারিয়া আলম প্রমুখ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!