করোনা ভাইরাস পরিস্থিতিতে ইতালিতে স্বপরিবারে সুস্থ আছেন মহিব উল্লাহ

আকবর হোসেন :

কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার খিলা ইউনিয়নের তাহেরপুর গ্রামের মরহুম আবদুল খালেকের সুযোগ্য সন্তান ইতালি প্রবাসী মোহাম্মদ মহিব উল্লাহ ইতালির মিলান শহরে স্বপরিবারে বসবাস করছেন। একজন ভালো ও উদার মনের মানুষ তিনি।

গত দেড় বছরে মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ইতালির মিলান শহরে হাজার হাজার মানুষ মারা গেছেন। মহান আল্লাহর দয়া ও কৃপায় সেই মৃত্যুর মিছিল থেকে বেঁচে গেলেন মহিব উল্লাহ ও তার পরিবার। মহান আল্লাহর রহমতে ও সকলের দোয়ায় ইতালির মিলান শহরে এখন পর্যন্ত স্বপরিবার নিয়ে ভালো ও সুস্থ আছেন মোহাম্মদ মহিব উল্লাহ।

তিনি ছিলেন আওয়ামীলীগের নিবেদিত কর্মী। দল করতে গিয়ে মামলা ও হামলার স্বীকার হয়েছেন। আওয়ামীলীগের একজন ত্যাগী কর্মী হিসেবে তিনি সকলের কাছে পরিচিত। এখনো আওয়ামীলীগের প্রতি তার ভালোবাসা অসীম। প্রবাসে থেকেও রাজনীতি করছেন তিনি। জড়িত আছেন বিভিন্ন সংগঠনের সাথে।

শিক্ষা জীবনে তিনি মনোহরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজ থেকে এসএসসিতে স্টার মার্ক নিয়ে পাস করেন। এইচএসসি পরীক্ষায় কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ থেকে হায়ার ফার্স্ট ডিভিশন নিয়ে পাস করেছেন এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে মেরিন সাইন্স এন্ড ফিসারীজ এর উপর বিএসসি (অনার্স) ও এমএসসি করেন।

তিনি বর্তমানে ইতালির মিলান লোম্বারদিয়া আওয়ামীলীগের দপ্তর সম্পাদক, মনোহরগঞ্জ প্রবাসী আওয়ামী পরিষদের উপদেষ্টা, বাংলাদেশ ছাত্রলীগ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সহ সভাপতি ও চট্টগ্রামস্থ বৃহত্তর লাকসাম বঙ্গবন্ধু ফোরামের সাবেক কার্যকরী পরিষদের সদস্য ছিলেন।

বর্তমানে তার দায়িত্ব প্রাপ্ত পদগুলোতে থেকে তিনি তার দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালন করছেন। পরিবার পরিজন নিয়ে তিনি যাতে প্রবাস জীবনে সুখে ও শান্তিতে থাকতে পারে সে জন্য তিনি সকলের নিকট দোয়া কামনা করেছেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!