কুমিল্লাকে বিশ্ব দরবারে পরিচয় করিয়ে দিচ্ছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স

নিজস্ব প্রতিবেদক।।
অর্থমন্ত্রী আ.হ.ম মোস্তফা কামালের সহোদর, কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম সারওয়ার বলেছেন, অর্থমন্ত্রী বিশ্বাস করেন বিভাগ কুমিল্লা নামেই হবে। কুমিল্লাকে বিশ্ব দরবারে পরিচয় করিয়ে দিচ্ছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। অর্থমন্ত্রী কাজ করেন, কথা বলেন কম। অনেক রাজনীতিবিদ কাজের থেকে কথা বলেন বেশী। কথা বলে ক্রেডিট নিতে চান। বিপিএল এ যখন ভিক্টোরিয়ান্স শিরোপা জেতে সে গৌরভ কুমিল্লাবাসী সবার। গত মাসে ভারতের কলকতা ক্রিকেট একাডেমি ও ভিডিওকন ক্রিকেট একাডেমি কলকাতাকে হারিয়ে আন্তর্জাতিক ক্লাব সিরিজ জয় করেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।  আমরা কুমিল্লাকে ভালোবাসি, কুমিল্লা নামে বিভাগ চাই, এ জন্যই কুমিল্লা ভিক্টোরিয়ান্স নাম নির্ধারণ করেছেন নাফিসা কামাল।
শনিবার (৪জুন) কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত কোটবাড়ি ম্যাজিক প্যারাডাইজ মিলনায়তনে কুমিল্লা ভিক্টোরিয়ান্স একাডেমি সদস্যদের গণসংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন অর্থমন্ত্রী আ.হ.ম মোস্তফা কামালের সহোদর, কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম সারওয়ার।
এ সময় গণসংবর্ধনা অনুষ্ঠান আয়োজনের জন্য উপজেলা প্রশাসনকে ধন্যবাদ জানান।
কুমিল্লা ভিক্টোরিয়ান্সের চেয়ারম্যান নাফিসা কামাল কথা উলেখ্য করে প্রধান অতিথি বলেন, তিনি একজন আগ্রহী ক্রিকেট পৃষ্ঠপোষক। ক্রিকেটারদের উৎসাহ ও বিকাশের জন্য ক্রিকেট একাডেমি পরিচালনা করেন। তিনি দাতব্য ও মানুষের নানা কল্যাণ কাজের সাথে জড়িত।  সদর দক্ষিণ উপজেলা নির্বাহী অফিসার শুভাশিষ ঘোষ এর সভাপতিত্বে ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স একাডেমির কোচ মোঃ আতিকুর রহমান এর সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন সদর দক্ষিণ উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল হাই বাবলু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা আক্তার পুতুল, ম্যাজিক প্যারাডাইজ এর চেয়ারম্যান মাহাবুবুর রহমান, পরিসংখ্যান অফিসার তাজমুন্নাহার খায়ের, আইসিটি অফিসার সালমা খাতুন, সাংবাদিক এম ফিরোজ মিয়া, বিজয়পুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খোরশেদ আলম খোকা, চৌয়ারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী আবুল কালাম আজাদ, বারপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সেলিম আহম্মদ,গলিয়ারা উত্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ওবায়দুর রহমান, জোড়কানন পশ্চিম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাসমত উল্লাহ হাসু, জোড়কানন পূর্ব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এম.এ হারিস, সদর দক্ষিণ প্রেসক্লাব সভাপতি হাজী মোঃ দেলোয়ার হোসেন মজুমদার, সদর দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক হাজী আব্দুল মমিনসহ কুমিল্লা সদর দক্ষিণের ক্রিকেট প্রেমিরা উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, কুমিল্লা ভিক্টোরিয়ান্স একটি ফ্র্যাঞ্চাইজি দল। নাফিসা কামাল কর্তৃক কুমিল্লা লিজেন্টস লিমিটেড  ২০১৫ সালে প্রতিষ্ঠা করা হয়। ২০১৫ ও ২০১৯ সালে চ্যাম্পিয়নশিপ অর্জন করে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!