কুমিল্লায় পৃথক অভিযানে চাঁদাবাজ চক্রের ৯ সদস্য আটক

অনলাইন ডেস্ক :

কুমিল্লায় পরিবহনে চাঁদাবাজির অভিযোগে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) পৃথক অভিযানে ৯ চাঁদাবাজকে আটক করা হয়েছে। বুধবার (১ সেপ্টেম্বর) নগরীর জাঙ্গালিয়া, চান্দিনা ও দেবিদ্ধারে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় চাঁদা আদায় বাবদ নগদ ৩০,৮৭০ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব-১১, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান, কুমিল্লা নগরীর জাঙ্গালিয়া বাসস্ট্যান্ড ও চৌয়ারা এলাকায় বিশেষ অভিযানে পরিবহনের চাঁদাবাজ চক্রের ৬ জন সক্রিয় সদস্যকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার মো. আকাশ (১৯), মো. ইউনুছ আরিফ (২৭) ও মো. আব্দুল হক (২৭), সদর উপজেলার মো. তৌফিকুর রহমান মারুফ (১৯), মুরাদনগর উপজেলার মো. নুরুল ইসলাম (২১) এবং নারায়ণগঞ্জের রুপগঞ্জের মো. আব্দুল আলী (৩২)। এ সময়ে তাদের নিকট থেকে চাঁদা আদায়ের ৬০টি ভুয়া রশিদসহ চাঁদা আদায়ের নগদ ২২,৭০০ টাকা উদ্ধার করা হয়।

এদিকে, কুমিল্লার চান্দিনা উপজেলার মাধাইয় বাজার এলাকায় পৃথক আরেকটি অভিযানে পরিবহনের চাঁদাবাজ চক্রের ২ জন সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, কুমিল্লার চান্দিনা উপজেলার মো. আব্দুল হক (৪২) ও মো। রবিউল্লা (৪০)। এ সময়ে তাদের নিকট থেকে চাঁদা আদায় বাবদ নগদ ৫ হাজার ৫২০ টাকা উদ্ধার করা হয়।

এছাড়া, কুমিল্লার দেবিদ্বার উপজেলার বাগুর বাজার এলাকায় পৃথক আরেকটি অভিযানে পরিবহনের চাঁদাবাজ চক্রের এক সদস্যকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামী হলেন, কুমিল্লার বুড়িচং উপজেলার মো. রবিউল আলম (৪৫)। এ সময়ে তার কাছ থেকে চাঁদা আদায়ের ৭০টি ভুয়া রশিদসহ চাঁদা আদায়ের নগদ ৩,০২০ টাকা উদ্ধার করা হয়।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!