কুমিল্লার বাগমারায় করোনা উপসর্গ নিয়ে মৃত ব্যক্তির বাড়ী ৫দিন ধরে লকডাউন

লালমাই প্রতিনিধি :
কুমিল্লার লালমাই উপজেলার বাগমারা উত্তর ইউনিয়নের নাওড়ায় করোনা উপসর্গ নিয়ে মৃত এক ব্যক্তির পরিবারসহ ওই বাড়ীর ৪টি পরিবার ৫দিন ধরে লক ডাউনে রয়েছে। রিপোর্ট আসতে বিলম্ব হওয়ায় করোনা আতংক বিরাজ করছে ওই পরিবারসহ স্থানীয়দের মাঝে।

জানা যায়, গত ২৫ এপ্রিল করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে মারা যান উপজেলার বাগমারা উত্তর ইউনিয়নের নাওড়া গ্রামের সুভাস চন্দ্র দাস (৬৬)। খবর পেয়ে ওইদিন সকাল ১০টায় লালমাই উপজেলা প্রশাসন বাড়ীটি লক ডাউন করে দেন এবং মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করে সিভিল সার্জন কার্যালয়ের মাধ্যমে আইইডিসিআর-এ প্রেরণ করেন।

মৃত্যুর আগে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া বাগমারা ২০ শয্যা হাসপাতালের দুইজন চিকিৎসক, দুইজন নার্সিং অফিসার, একজন স্বাস্থ্য সহকারী এবং তার সৎকারে জড়িত ৪জন স্বেচ্ছাসেবক ২৫এপ্রিল থেকে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।

লালমাই থানা পুলিশের একটি টিমও লক ডাউনে থাকা বাড়ীটির সামনে নিয়মিত ডিউটি করছেন এবং উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ৪টি পরিবারে খাদ্য সহায়তা অব্যাহত রয়েছে।

লালমাই উপজেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার কে.এম ইয়াসির আরফাত বলেন, লালমাইয়ে ২৮জনের মধ্যে ৭ জনের রিপোর্ট পেয়েছি। এখন পর্যন্ত কারও করোনা পজিটিভ রিপোর্ট আসেনি। করোনা ভাইরাস থেকে নিজে বাঁচতে ও অন্যদের বাঁচাতে সবাইকে ঘরে থাকার অনুরোধ করছি।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!