কুমিল্লার মনোহরগঞ্জে বিদ্যুৎ স্পৃষ্টে দুই শিশুর মৃত্যু, মা’সহ আহত দুই

আকবর হোসেন।।

কুমিল্লার মনোহরগঞ্জে বিদ্যুৎ স্পৃষ্টে নাজমুল হাসান (৭) ও রিয়াম আক্তার (১১) নামে দুই শিশুর মৃত্যু হওয়ার খবর পাওয়া গেছে।

এই ঘটনায় আহত হয়েছে আরো দুইজন৷ ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার বিকাল অনুমান ৩ ঘটিকার সময় উপজেলার নাথেরপেটুয়া ইউনিয়নের কান্দি গ্রামে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকালে কান্দি গ্রামের মাসুদ আলমের স্ত্রী নিশি আক্তার নিশু ও তার সন্তান নাজমুল হাসান (৭) পাশ্ববর্তী বাড়িতে একজন অসুস্থ বৃদ্ধাকে দেখতে যায়। পরবর্তীতে নাজমুল হাসান ওই বাড়ির একটি বিল্ডিং এর ছাদে আম পাড়তে এবং খেলাধুলা করতে যায়।

এ সময় বিল্ডিং এর ছাদের পাশে থাকা বিদ্যুৎ এর তারের সাথে জড়িয়ে ঘটনাস্থলে নাজমুল হাসান মারা যায়। ঘটনাটি দেখে নাজমুলকে উদ্ধার করতে যায় তার মা নিশি আক্তার ও নিহত নাজমুলের সাথে বিল্ডিং এর ছাদে থাকা রিপন হোসেনের কন্যা রিয়াম আক্তার নিহাম (১১)। পরে তারাও মারাত্নক আহত হয়।

ওই সময় রিয়াম আক্তারের কোলে মারিয়া আক্তার নামে ১১ মাস বয়সের একটি বাচ্চা ছিলো৷ বাচ্চাটিও আহত হয়। ঘটনাটি দেখে স্থানীয়রা দৌঁড়ে এসে আহতদেরকে উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে নিয়ে ভর্তি করান৷ পরে বৃহস্পতিবার সন্ধ্যায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রিয়াম আক্তার (১১) নামের মেয়েটি মারা যায়।

নিহত নাজমুলের মা নিশি আক্তার নাথেরপেটুয়া ভুঁইয়া মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। এছাড়াও মারিয়া আক্তার নামে ১১ মাস বয়সী বাচ্চা টিও নোয়াখালীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। ঘটনার সত্যতা নিশ্চিত করে নাথেরপেটুয়া পুলিশ ফাঁড়ির এস আই ডালিম

কুমার মজুমদার জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়েছি। নিহত নাজমুলের লাশ উদ্ধার করে মনোহরগঞ্জ থানায় আনা হয়েছে। লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করেছেন এস আই সুজয় কুমার মজুমদার। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। এই ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এদিকে স্থানীয় ওয়ার্ড মেম্বার কামাল হোসেন জানান, খবরটি পেয়ে আমি নিজেও ঘটনাস্থলে ছুঁটে যাই। ঘটনাটি খুবই মর্মান্তিক। এ ধরণের ঘটনা আর যাতে না ঘটে সে জন্য অভিভাবকদের সচেতন হওয়ার জন্য তিনি আহ্বান জানান।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!