কুমিল্লার লালমাইয়ে বাস ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ২ আহত ১৫

জয়নাল আবেদীন জয় :

কুমিলা জেলার লালমাই উপজেলার পেরুল দক্ষিন ইউপির হরিশ্চর নিশ্চন্তপুর নামক স্থানে নোয়াখালী থেকে ছেড়ে আসা যাত্রীবাহী উপকুল(ঢাকা মেট্রো-ব ১৫-৪০০৫)বাসের সাথে কুমিল্লা থেকে ছেড়ে আসা ময়দাবাহী ট্রাক ঢাকা মেট্রো-ট ১৬-৫৯৭৮) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়, এতে ঘটনাস্থলেই বাসের হেলপার নিহত হয়েছে এবং ছোট একটি শিশুকে হাসপাতালে নেওয়ার পথেই মৃত্যু বরন করেন।

মঙ্গলবার সন্ধ্যা অনুমান ৪.৩০ ঘটিকার সময় এই ঘটনা ঘটে বলে জানান স্থানীয়রা। উপকুল (ঢাকা মেট্রো-ব ১৫-৪০০৫)বাসটিতে মোট ৪২ জন যাত্রী ছিলো বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।বাসের সব কয়জন যাত্রীই মোটামুটি আহত হয়েছেন বলে স্থানীয় সূত্রে জানা গেলেও গুরুত্বর আহত হয়েছেন প্রায় ১৫ জন।

এই দিকে খবর পেয়ে লালমাই থানা পুলিশ, লালমাই হাইওয়ে পুলিশ ও লাকসাম থেকে ফায়ার সার্ভিসের ১টি ইউনিট ঘটনাস্থলে এসে বাস ও ট্রাকটি উদ্ধারের কাজ চালাচ্ছেন।

ট্রাকটি কুমিল্লার ইপিজেড থেকে নোয়াখালী যাওয়াকালে হরিশ্চর বাজার থেকে প্রায় ৫০ মিটার উত্তরে সামনে ডান চাকা ব্লাষ্ট হয়ে অপরদিক থেকে আসা উপকুল বাসটিতে ধাক্কা মারলে সাথে সাথেই বাসটি নিয়ন্ত্রন হারিয়ে খালি মাঠে পড়ে যায়।

বাসটির হেলপার নিজে বাঁচার জন্য গাড়ি থেকে ঝাঁপ দিলে বাসটি উলটে হেলপারের গায়ের উপরেই পড়ে যাওয়াতে ঘটনাস্থলেই নিহত হয়।

তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেন লালমাই উপজেলা নির্বাহি অফিসার কে এম ইয়াসির আরাফাত লালমাই থানা অফিসার ইনচার্জ মোঃ আইয়ুব লালমাই হাইওয়ে পুলিশ পাড়ির অফিসার ইনচার্জ, পেরুল উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল বাশার।

এইদিকে লালমাই পুলিশ অফিসার ইনচার্জ মোহাম্মদ আইয়ুব ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, একজনকে গুরুতর আহত অবস্থায় ও ৩জন কে আশঙ্কামুক্ত আহত অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ ও হাসপাতাল প্রেরণ করেছি।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!