কুমিল্লার লালমাইয়ে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত, আহত ৩

গাজী মামুন, লালমাই :

কুমিল্লার লালমাই উপজেলার বাগমারা দক্ষিণ ইউনিয়নের অন্তর্গত বাগমারা টু ভুশ্চি সড়কের খিলপাড়া নামক স্থানে সিএনজি-মোটরসাইকেল সংঘর্ষে মহিন উদ্দিন (২২) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় মোটরসাইকেলের পিছনে থাকা একজন ও সিএনজির দুই যাত্রী গুরুতর আহত হয়েছেন।

নিহত মহিন উদ্দিন (২২) বাগমারা দক্ষিণ ইউনিয়নের খিলপাড়া গ্রামস্থ (চেয়ারম্যান বাড়ির) বাগমারা বাজারের মাংস ব্যবসায়ী কবির হোসেনের ছেলে। আহত ৩ জনের মধ্যে মোটরসাইকেলের পিছনে থাকা একই গ্রামের মৃত মনু মিয়ার ছেলে সদ্য প্রবাস ফেরত মোঃ শরীফ (২৩)। আহত সিএনজি যাত্রী বাকি ২ জনের পরিচয় পাওয়া যায় নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, সড়ক দুর্ঘটায় নিহত মহিন উদ্দিন মোটরসাইকেল চালানোর সময় তার সামনে থাকা সিএনজি ওভারটেক করতে গিয়ে বিপরীত দিক থেকে আসা ভুশ্চি-বাঙ্গড্ডাগামী শাহ আলী যাত্রীবাহী বাসটি হঠাৎ সামনে পড়ে গেলে নিয়ন্ত্রন হারিয়ে ফেলে সে। পরে মোটরসাইকেলে থাকা দুই আরোহীর মধ্যে নিহত মহিন উদ্দিন সিএনজির নিচে পড়ে যায়। গলা কেটে ঘটনাস্থলেই নিহত হয় সে। মোটরসাইকেলের অন্য আরোহী রাস্তার বাহিরে পরে ও সিএনজিতে থাকা ২ যাত্রী গুরুতর আহত হয়। পরে তাদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়।

বাগমারা দক্ষিণ ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান লোকমান হোসেন বলেন, নিহত মহিন উদ্দিন আমাদের বাড়িতে একজন শান্ত স্বভাবের ভদ্র ছেলে ছিল। তার এ মর্মান্তিক মৃত্যুতে আমরা এলাকাবাসী গভীরভাবে শোকাহত। আল্লাহ পাক যেন তার পরিবারকে ধৈর্য্য ধারণ করার তোফিক দান করেন এবং তাকে জান্নাত দান করেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!