কুমিল্লার লালমাই উপজেলার নতুন ইউএনও’র যোগদান

খান মোহাম্মদ রুবেল হোসেনঃ

কুমিল্লার লালমাই উপজেলার নতুন ইউএনও (উপজেলা নির্বাহী অফিসার) হিসেবে যোগ দিয়েছেন নজরুল ইসলাম । এই উপলক্ষে আজ সোমবার উপজেলার ইউএনও কার্যালয়ে উপজেলা চেয়ারম্যান আব্দুল মালেক এর সভাপতিত্বে বিদায় ও বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

গত ৯ জুলাই জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে নজরুল ইসলাম কে এই উপজেলার নতুন ইউএনও হিসেবে পদায়ন করা হয়। আজ সোমবার তিনি কর্মস্থলে যোগদান করেন।

নজরুল ইসলাম ২৮তম বিসিএস প্রশাসন ক্যাডারে উত্তীর্ণ হয়ে মন্ত্রণালয়ে যোগদান করে প্রশাসনের বিভিন্ন পর্যায়ে দায়িত্ব পালন করেন।

নতুন কর্মস্থলে যোগদান করে ইউএনও নজরুল ইসলাম বলেন, মাননীয় অর্থমন্ত্রী আ.হ.ম মুস্তফা কামাল এমপি সহ বহু জ্ঞানী-গুণীর জন্মস্থান লালমাই উপজেলায় এই উপজেলায় যোগদান করে ইউএনও হিসেবে নিজেকে ধন্য মনে করছি। সরকারি সেবা জনগণের দোরগোড়ায় দ্রুত পৌঁছে দেওয়ার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করবে উপজেলা প্রশাসন।

স্থানীয় বিশিষ্টজনদের পরামর্শ ও বিদায়ী ইউএনও কে এম ইয়াসির আরাফাত এর পরামর্শ এবং স্থানীয় জনপ্রতিনিধিসহ সব শ্রেণি-পেশার মানুষের সমন্বিত উদ্যোগের মাধ্যমে সন্ত্রাস, মাদক ও দুর্নীতি হটিয়ে লালমাই উপজেলা একটি আলোকিত উপজেলা হিসেবে গড়ে তোলা হবে। সবার সহযোগিতা পেলে লালমাই হবে দেশের সেরা উন্নত ও সমৃদ্ধ উপজেলা।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!