কুমিল্লার হোটেল তাজমহলে সন্ত্রাসী হামলা, অস্ত্র হাতে নিয়ে মালিককে হত্যার হুমকির অভিযোগ

মাজহারুল ইসলাম বাপ্পি :

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রাম এলাকায় অবস্থিত অভিজাত হোটেল ‘তাজমহলে’ হামলা করে ভাংচুর করেছে। এ সময় হোটেল মালিক চৌয়ারা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো: আহসান হাবিব দুলালকে প্রকাশ্যে হত্যার হুমকি দিয়েছে হামলাকারী সন্ত্রাসীরা।

এ ঘটনায় সোমবার (১৮ জুলাই) হোটেল মালিক মো: আহসান হাবিব দুলাল সদর দক্ষিণ থানায় এবং হোটেলের ম্যানেজার মো: শাহজাহান চৌদ্দগ্রাম থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

থানায় লিখিত অভিযোগে প্রধান আসামি করা হয়েছে এই হোটেলের সাবেক কর্মচারি সদর দক্ষিণ উপজেলার লালবাগ এলাকার অলি উল্লাহ মজুমদারের ছেলে মো: শুভকে (২৫) । অন্য আসামিরা হলেন একই এলাকার জিল্লুর রহমান (৩০), রাফি (২৭), রনি (২৫)সহ অজ্ঞাত আরো ১৫/১৬ জন।

লিখিত অভিযোগে উল্লেখ করা হয়, প্রধান আসামি শুভ তাজমহল হোটেলের কর্মচারী ছিল । ২ মাস আগে হোটেলের কারো সাথে কোন কথা বার্তা না বলে চাকুরী ছেড়ে চলে যায়। চাকরি ছাড়ার কিছুদিন পর হতে শুভ অপর আসামি জিল্লুর, রাফি ও রনিসহ অজ্ঞাত আরো অনেককে নিয়ে হোটেলে এসে ম্যানেজারসহ অন্য কর্মচারীদের সাথে খারাপ আচরণ করে ভয়-ভীতি প্রদর্শন করে।

শুভ গ্রুপ হোটেলে খাওয়ার বিল না দিয়ে হোটেলের পাশে থাকা তাজমহল হোটেলের মালিকানাধীন হাবিব ফিলিং নামের তৈলের পাম্প হতে মোটরসাইকেলে তেল ভরে টাকা না দিয়ে প্রায় সময় চলে যায় ।

ম্যানেজার খাওয়ার বিল চাইলে এবং তেলের পাম্পের কর্মচারীরা টাকা চাইলে শুভ গ্রুপ তাদের সাথে খারাপ আচরণ করে প্রকাশ্যে ভয়-ভীতি ও হুমকি প্রদর্শন করে।

১৭ জুলাই রাত অনুমান ১০টার দিকে বর্ণিত সকল আসামিগণ তাজমহল হোটেলে অতর্কিত আক্রমন করে মালিককে মারধরসহ হুমকি এবং হোটেলের আসবাবপত্র ভাঙচুর করে। ম্যানেজার শাহজাহান মালিককে বাঁচানোর চেষ্টা করলে তাকেও মারধর করা হয়। এ সময় মালিকের ছেলেকেও প্রাণনাশের হুমকি প্রদান করা হয়।

এ ঘটনায় হোটেল ম্যানেজার মো: শাহজাহান চৌদ্দগ্রাম থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগ দায়েরের পর ম্যানেজার শাহজাহানকে মামলা তুলে নিতে চাপ প্রয়োগ করা হচ্ছে। মামলা তুলে না নিলে হত্যা করার হুমকিও প্রদান করা হয়।

এ ব্যাপারে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার এস.আই খাদেমুল বাহার জানান, তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!