কুমিল্লায় প্রশাসনের যৌথ অভিযানে তিন মাদকসেবির জরিমানা ও কারাগারে

সাইফুল ইসলাম শিশির, কুমিল্লাঃ

মাদককে রুখবো” বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়বো”এই শ্লোগান ও মুজিববর্ষকে সামনে রেখে কুমিল্লা জেলার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কার্যালয়ের দু’টি টীমের যৌথ উদ্যোগে কুমিল্লা আদর্শ সদর উপজেলার টিক্কারচর ব্রীজ এলাকা থেকে তিনজন মাদকসেবিকে ভ্রাম্যমান আদালত জেল ও জরিমানা করেছে। বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) এ.কে.এম. ফয়সাল এ আদেশ দেন। এদিকে ভ্রাম্যমাণ আদালত তিনজন মাদকসেবিদের বিরুদ্ধে কারাদন্ড ও জরিমানা প্রদান করায় আসামীদের কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়ছে।

স্থানীয় সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে জেলার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও ছত্রঘীল পুলিশ ফাঁড়ির সঙ্গীয় ফোর্সসহ যৌথ অভিযান চালিয়ে উপজেলা টিক্কারচর ব্রীজ এলাকায় তিনজন মাদক সেবন করায় কুমিল্লা সদর উপজেলা দূর্গাপুর ইউনিয়নের আমতুলি এলাকার কালু মেম্বার ছোট ভাই মো. মনির হোসেন (৩২),একই এলাকার মো. মানিক মিয়া (৩২), ময়নামতি এলাকার মাদক ব্যবসায়ী মো. দেলোয়ার হোসেন (৩২) কে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়।

পরে কুমিল্লা বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) এ.কে.এম. ফয়সাল এ অফিস কার্যালয়ে মাদকসেবিদের উপস্থিতিতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে তিনজন মাদকসেবিকে কারাদন্ড ও জরিমানা করা হয়। তিনজন মাদকসেবিকে প্রশাসন আটক খবরটি যখন এলাকায় জানাজানি তখন বেষ আলোচনা ও সমলোচনার বিষয়ে নিয়ে বেশ আলোচিত? এই তিনজন মাদকসেবির বিরুদ্ধে এলাকার সাধারন জনগন ভয়ে কিছু বলতে না পাড়ায় প্রশাসন তিন মাদকসেবিকে আটক খবরে মনেপ্রাণে বেশিভাগ লোকজনের মুখে আলোচিত এবং এলাকার জনগনের মুখেমুখে হাঁসি আর আনন্দের ফুল ফুটেছে।

এবিষয়ে কুমিল্লা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কার্যালয় সূত্রে জানায়, সদর উপজেলার টিক্কারচর ব্রীজ এলাকা থেকে তিন মাদকসেবিকে আটক পর ভ্রাম্যমান আদালত জেল ও জরিমানা করেছে। তাদের বিরুদ্ধে পূর্বে একাধিক মামলা রয়েছে।ইতিপূর্বে মাদকসেবি ও খুচরা ব্যবসায়িদের আইনের আওতায় আনা হয়েছে। আগামীতে অত্র জেলার মাদকের সকল বড়বড় গড ফাদারদের আইনের আওতায় আনার জন্য প্রশাসন কাজ করছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!