কুমিল্লা-চট্রগ্রাম-কক্সবাজার রুটে তিশা প্লাটিনাম এসি বাসের শুভ উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক।।

বাংলাদেশের সবচেয়ে বড় পর্যটন গন্তব্য কক্সবাজার রুটে অত্যাধুনিক বিলাসবহুল তিশা প্লাটিনাম এসি বাসের শুভ উদ্বোধন করা হয়েছে।
কুমিল্লা-চট্রগ্রাম-কক্সবাজার রুটে তিশা প্লাটিনাম এসি বাসের শুভ উদ্বোধনের মধ্য দিয়ে এ রুটে চলাচলকারী যাত্রীদের দীর্ঘদিনের আশা আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটেছে। ভ্রমণ পিপাসুরা যাতে কুমিল্লা থেকে আরামদায়কভাবে বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারে যাতায়াত করতে পারে, সে লক্ষ্যেই নতুন এসি সার্ভিস যাত্রা শুরু করা।
বুধবার সন্ধ্যায় (২৫ মে) কুমিল্লা পদুয়ার বাজার বিশ্বরোড এলাকায় দোয়া মাহফিল শেষে ফিতা কাটার মাধ্যমে আনুষ্ঠানিকভাবে তিশা প্লাটিনাম এসি বাসের উদ্বোধন করা হয়।

তিশা প্লাস প্রাঃ লিঃ ও তিশা প্লাটিনাম এর চেয়ারম্যান দুলাল হোসেন অপু ও ব্যবস্থাপনা পরিচালক বিমল দে এর সার্বিক তত্ত্বাবধানে উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী রোটাঃ কামাল হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব আব্দুস সাত্তার। দোয়া পরিচালনা করেন পদুয়ার বাজার বিশ্বরোড কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা আব্দুল ওয়াদুদ। এ সময় তিশা প্লাটিনামের শুভাকাঙ্ক্ষীরা উপস্থিত ছিলেন।

তিশা প্লাস প্রাঃ লিঃ ও তিশা প্লাটিনাম এর চেয়ারম্যান দুলাল হোসেন অপু ও ব্যবস্থাপনা পরিচালক বিমল দে কুমিল্লা এসডি নিউজ 24 কে জানান, বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত দেখতে কুমিল্লা থেকে সড়কপথে যাতায়াতে অনেকে ক্লান্তি বোধ করেন। তাদের যাত্রাপথ এবার হবে মসৃণ মনোরম। তিশা প্লাটিনাম এসি
বাসে যাত্রীরা ঝাঁকি ও বাইরের শব্দ যন্ত্রণা থেকে মুক্তি পেয়ে নির্ঝঞ্জাট যাত্রা উপভোগ করবেন। অন্য যেকোন পরিহন থেকে উন্নতমানের যাত্রীসেবা আপ্যায়ন দ্রুত ও নিরাপদ যাত্রীসেবা দিতে আমরা বদ্ধ পরিকর।   

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!