কুমিল্লা ন্যাশনাল ক্লাবের ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

নিজস্ব প্রতিবেদক।।

“সঠিক জ্ঞান অর্জনের মাধ্যমে সামাজিক উন্নয়ন” এ শ্লোগানকে ধারণ করে গ্র্যাজুয়েট যুবকদের নিয়ে গঠিত হয় অরাজনৈতিক ও সামাজিক সংগঠন কুমিল্লা ন্যাশনাল ক্লাব। রক্তদানসহ নিজেদের অর্থায়নে সমাজের অসহায় মানুষের পাশে থেকে প্রায় দশ বছর যাবত কাজ করছে সামাজিক এ সংগঠনটি।
কুমিল্লা ন্যাশনাল ক্লাবের ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী ও ১০ম বর্ষে পদার্পন উপলক্ষে শুক্রবার সন্ধ্যায় (১৬ সেপ্টেম্বর) কুমিল্লার পদুয়ার বাজার বিশ্বরোডস্থ হোটেল নুরজাহান মিলনায়তনে কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। অনুষ্ঠানে অতিথিদের ফুল দিয়ে বরণ করার পাশাপাশি ক্রেস্ট দিয়ে সম্মননা প্রদান করা হয়।
প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা ন্যাশনাল ক্লাবের উপদেষ্টা ও সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ দেবাশীষ চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা ন্যাশনাল ক্লাবের উপদেষ্টা ও মাই টিভি কুমিল্লা প্রতিনিধি আবু মুসা, কুমিল্লা ন্যাশনাল ক্লাবের প্রতিষ্ঠাকালীন সভাপতি হাজী মোঃ দেলোয়ার হোসেন মজুমদার। অনুষ্ঠানে বিদায়ী সভাপতি মেহেদী হাসান কে ক্রেস্ট প্রদানের মাধ্যমে সম্মাননা প্রদান করা হয়।

কুমিল্লা ন্যাশনাল ক্লাব সভাপতি এস এম সোয়েব কিবরিয়া এর সভাপতিত্বে ও সিনিয়র সহ-সভাপতি ওমর ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক রিয়াজুল হক এর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ন্যাশনাল ক্লাবের সহ-সভাপতি নাজমুল হাসান সুমন,যুগ্ম সাধারণ সম্পাদক আবুল হাশেম হৃদয়, মাহমুদুল হাসান আতিফ,মামুনুর রশিদ, সাংগঠনিক সম্পাদক গোলাম রাব্বি চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান, দপ্তর সম্পাদক রবিউল আউয়াল তুহিন,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মাসুম মিয়া রেবেল, অর্থ সম্পাদক জাহিদুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক রাফসান জানি, শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক মোঃ আল আমিন,ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মহিউদ্দিন সুমন।
এ ছাড়াও কুমিল্লা ন্যাশনাল ক্লাবের সদস্যদের মধ্যো আরো উপস্থিত ছিলেন  হলেন মোঃ আব্দুল্লাহ, মাহাবুবুর রহমান রনি, মোঃ মিজানুর রহমান, কাজী ফয়সাল,ইমরান হোসেন, নাসির উদ্দিন,তোফায়েল, মেহেদী ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!