কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-৪ এর পক্ষ থেকে ১২’শ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

আকবর হোসেন :

১৫ ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-৪ এর পক্ষ থেকে লাকসাম, নাঙ্গলকোট ও মনোহরগঞ্জ উপজেলার প্রায় ১২’শ ৫০ জন গরীব, দুস্থ ও অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

১১, ১২ ও ১৩ আগস্ট কুমিল্লার তিন উপজেলার প্রায় ১২’শ ৫০ টি পরিবারের বাড়িতে বাড়িতে গিয়ে ত্রাণ সামগ্রী পৌঁছে দেন কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-৪ এর কর্মকর্তা- কর্মচারীবৃন্দ, মনোহরগঞ্জ ও নাঙ্গলকোট যোনাল অফিসের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-৪ এর জেনারেল ম্যানেজার প্রকৌশলী দিলীপ চন্দ্র চৌধুরীর নেতৃত্বে ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালিত হয়। কয়েকটি দরিদ্র ও অসহায় পরিবারের বাড়িতে উপস্থিত হয়ে জেনারেল ম্যানেজার প্রকৌশলী দিলীপ চন্দ্র চৌধুরী নিজের হাতে তাদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন মনোহরগঞ্জ যোনাল অফিসের ডিজিএম নজরুল ইসলাম মোল্লা, এজিএম সাহেদুজ্জামান, উত্তর হাওলা ইউপি সচিব জাহাঙ্গীর আলম সেলিম, বিপুলাসার ইউনিয়ন যুবলীগের সভাপতি ইকবাল মাহমুদ, মনোহরগঞ্জ প্রবাসী আওয়ামী পরিষদের সদস্য সেলিম তালুকদার, উত্তর হাওলা ইউপি সদস্য মো. আলা উদ্দিন, বিপুলাসার ইউপি সদস্য কুলছুম বেগমসহ আরো অনেকে। বিদ্যুৎ বিভাগের এই ত্রাণ বিতরণ কার্যক্রমকে সাধুবাদ জানিয়েছে সাধারণ জনগণ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!