কুমিল্লা সদর দক্ষিণে ইউপি নির্বাচনের গণ-বিজ্ঞপ্তি জারি

নিজস্ব প্রতিবেদক।।

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার পাঁচ ইউনিয়ন পরিষদ নির্বাচনের গণ-বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। বাংলাদেশ নির্বাচন কমিশন কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্ণিং অফিসার কার্যালয় হতে এ গণ-বিজ্ঞপ্তি জারি করা হয়।
আগামী ২৮ নভেম্বর কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার বিজয়পুর, বারপাড়া, চৌয়ারা, জোড়কানন পূর্ব ও জোড়কানন পশ্চিম ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। রিটার্ণিং অফিসারের নিকট মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ৬ নভেম্বর, মনোনয়নপত্র বাছাই ৭ নভেম্বর, প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ১২ নভেম্বর এবং ২৮ নভেম্বর এ পাঁচটি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে জোড়কানন পূর্ব, জোড়কানন পশ্চিম ও চৌয়ারা ইউনিয়নে রিটার্ণিং অফিসারের দায়িত্ব পালন করবেন সদর দক্ষিণ উপজেলা নির্বাচন অফিসার মুহাম্মদ রায়হান আরেফীন এবং বিজয়পুর ও বারপাড়া ইউনিয়নে রিটার্ণিং অফিসারের দায়িত্ব পালন করবেন নাঙ্গলকোট উপজেলা নির্বাচন অফিসার আলমগীর হোসেন।
সদর দক্ষিণ উপজেলা নির্বাচন অফিসার মুহাম্মদ রায়হান আরেফীন জানান, ১৮/১০/২০২২ ইং মঙ্গলবার হইতে ০৬/১১/২০২২ ইং রবিবার ছুটির দিনসহ সকাল ৮ টা হইতে বিকাল ৩ টা পর্যন্ত ইউনিয়নের চেয়ারম্যান, সংরক্ষিত আসনের সদস্য এবং সাধারণ আসনের সদস্য পদে নির্বাচনে অংশগ্রহণ করতে ইচ্ছুক প্রার্থীদের নিকট হতে
কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা নির্বাচন অফিসার কার্যালয়ে মনোনয়নপত্র বিতরণ ও গ্রহন করা হবে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!