কুমিল্লা সদর দক্ষিণে ১’শ ৮৪ বিএনপি নেতাকর্মীর বিরুদ্ধে মামলা,গ্রেফতার -১৩

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানাধীন পদুয়ার বাজার বিশ্বরোড এলাকায় ৩১ আগস্ট বিকালে রাস্তায় প্রতিবন্ধকতা, যান চলাচলে অচলাবস্থা সৃষ্টি এবং কর্তব্যরত পুলিশ বাহিনীর উপর ইটপাটকেল ছোড়ার অভিযোগে মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক মামুনুর রশীদ মজুমদার, মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হাসান মজুমদার, সদর দক্ষিণ উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সায়েম মজুমদারসহ ৩৪ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরো ১০০/১৫০ জনকে আসামী করে (১ সেপ্টেম্বর) কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। একই মামলায় সদর দক্ষিণ উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আনোয়ার উল্লা বিএসসি, বিএনপি নেতা মোশারফসহ ১৩ জনকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃত মামলার অন্যান্য আসামীরা হলেন, লালমাই উপজেলার উন্দানিয়া গ্রামের ওমর ফারুক, সদর দক্ষিণ মডেল থানার ধনাইতরী গ্রামের তৌহিদুল ইসলাম সাব্বির,মথুরাপুরের মিজান,সুয়াগাজীর হিরণ মিয়া, লালমাই থানার জয়নগরের রিফাত, ব্রাহ্মমবাড়িয়া নাসিরনগরের সুজন মৃধা, লালমাই থানার বাগমারার ইকবাল, গৈয়ারভাঙ্গার আব্দুল কাদের, সদর দক্ষিণের একবালিয়ার সুমন, খিলপাড়ার মাঈন উদ্দিন ও ধনাইতরীর হাবিবুর রহমান।

এছাড়াও মামলার এজহারভুক্ত অন্যান্য আসামীরা হলেন-  সদর দক্ষিণের জয়নাল, হানিফ মিয়া, ধনাইতরীর আবদুল কুদ্দুস, মাটিয়ারার সোহাগ মজুমদার, নোয়াগ্রামের রফিকুল ইসলাম চৌধুরী, রায়পুরের মনির হোসেন, দলকুইয়ার আরিফুর রহমান মজুমদার, শ্রীবল্লভপুরের ইকবাল হোসেন, রাখারখোলার রুবেল, কচুয়ার বাবুল মিয়া, দৈয়ারার ছোটন, দূর্গাপুরের মানিক, মনির হোসেন, শ্রীবল্লভপুরের ফয়েজ উল্লাহ, শ্রীমন্তপুরের আবাদ মিয়ার ছেলে আঃ হান্নান, একবালিয়ার মিনহাজ হোসেন সামীম, শ্রীবল্লভপুরের ফিরোজ আহমেদ এর ছেলে তুহিন ও উত্তর রামপুর পূর্ব পাড়ার রুবেল।

এ ব্যাপারে সদর দক্ষিণ মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোঃ বিল্লাল হোসেন জানান, গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। মামলার অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!