কৃষি ব্যাংকের সাবেক ডিজিএম আলী হোসাইনের জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন

আকবর হোসেন, মনোহরগঞ্জ প্রতিনিধি:

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলামের ঘনিষ্ট বন্ধু বাংলাদেশ কৃষি ব্যাংকের সাবেক ডিজিএম ও কুমিল্লার দক্ষিণ জেলা আওয়ামীলীগের উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. আলী হোসাইন ইন্তেকাল করেছেন
(ইন্নালিল্লাহি…রাজেউন)।

গতকাল বুধবার ভোর ৬ ঘটিকার সময় তিনি চট্টগ্রাম আগ্রবাদে মা ও শিশু হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় জীবনের শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মরহুম আলী হোসাইনের বাড়ি মনোহরগঞ্জ উপজেলার ঝলম উত্তর ইউনিয়নের হাড়িয়া হোসেনপুর গ্রামে। জানা যায়, ডিজিএম আলী হোসাইন গত কিছুদিন পূর্বে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন।

পরে তার শারিরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে চট্টগ্রাম আগ্রবাদে মা ও শিশু হাসপাতালে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। মৃত্যু কালে তিনি স্ত্রী, ২ ছেলেসহ বহু আতœীয়- স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম। মন্ত্রী শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।

গতকাল বুধবার বাদ আছর বড়কেশতলা উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের জানাযার নামাজ শেষে তাকে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। জানাযার নামাজের পূর্বে মোবাইল ফোনের মাধ্যমে বক্তব্য রাখেন স্থানীয় সরকার মন্ত্রী মো. তাজুল ইসলাম। মরহুমের জানাযার নামাজে অংশগ্রহণ করেন লাকসাম উপজেলা চেয়ারম্যান এড. ইউনুছ ভুঁইয়া, লাকসাম পৌরসভা মেয়র অধ্যাপক আবুল খায়ের, কুমিল্লা জেলা পরিষদের সদস্য ও মনোহরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি মাষ্টার আবদুল কাইয়ুম চৌধুরী, লাকসাম উপজেলা ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, লাকসাম উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এড. রফিকুল ইসলাম হিরা, মনোহরগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আমিরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক আবদুল মজিদ খাঁন রাজু, তাজুল ইসলাম চৌধুরী, মনির হোসেন হেলাল, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন, আবুল বাশার মজুমদার, ঝলম উওর ইউনিয়ন আওয়ামীলীগের আহ্বায়ক ইঞ্জিনিয়ার সিরাজুল হক, উপজেলা যুবলীগের আহ্বায়ক দেওয়ান জসিম উদ্দিন, যুগ্ন আহ্বায়ক শফিকুর রহমান, কামাল হোসেন, জিয়াউর রহমান শাহীন জিয়া, জানে আলম, আমির হোসেন, মহি উদ্দিন, কামাল হোসেন, এম এইচ নোমান, কার্য নির্বাহী সদস্য মো. কামাল হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক মো. সেলিম কাদের চৌধুরী, যুগ্ন আহ্বায়ক বেলাল হোসেন, রহুল আমিন, ঝলম উত্তর ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুজ্জামান শামীম, সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বিপ্লবসহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ এবং এলাকার সর্বস্তরের জনগণ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!