কেন্দ্রীয় যুবলীগের সদস্য হলেন মনোহরগঞ্জের কৃতি সন্তান শাহাদাত হোসেন

আকবর হোসেন :

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৭তম জাতীয় কংগ্রেসে কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য হয়েছেন মনোহরগঞ্জের কৃতি সন্তান মো: শাহাদাত হোসেন। তিনি ছাত্র জীবনে ঝলম দক্ষিণ ইউনিয়ন ও মনোহরগঞ্জ উপজেলা ছাত্রলীগের রাজনীতির সাথে সক্রিয়ভাবে জড়িত ছিলেন। মো. শাহাদাত হোসেন বর্তমানে মনোহরগঞ্জ উপজেলা যুবলীগের সিনিয়র সদস্য। তিনি জাতীয় দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

কেন্দ্রীয় যুবলীগের সদস্য নির্বাচিত হওয়ার পর মো: শাহাদাত হোসেনকে ফুলেল শুভেচ্ছা জানান প্রতিদিনের সংবাদ পত্রিকার সম্পাদক, সাংবাদিকবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ। এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যমেও তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান বিভিন্ন শ্রেণি পেশার মানুষ। মোঃ শাহাদাত হোসেনের বাড়ি মনোহরগঞ্জ উপজেলার পোমগাঁও গ্রামে।

জানা যায়, সম্প্রতি কেন্দ্রীয় যুবলীগের ২০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। সংগঠনের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এই পূর্ণাঙ্গ কমিটি প্রস্তাব আকারে উত্থাপন করেছেন। সেই প্রস্তাব গ্রহণ করেছেন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। যুবলীগের সদস্য নির্বাচিত করায় কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন মো: শাহাদাত হোসেন। এছাড়াও তিনি সকলের নিকট দোয়া কামনা করেছেন।

উল্লেখ্য নতুন এই কমিটিতে বাদ পড়েছেন যুবলীগের গত কমিটির বিতর্কিত নেতারা। পাশাপাশি বয়স ৫৫ বছরের বেশি হওয়ায় বাদ পড়েছেন ৭০ জনের বেশি। জায়গা পেয়েছেন কয়েকজন সংসদ সদস্য, সাবেক ছাত্রলীগ ও বিভিন্ন জেলা থেকে উঠে আশা নতুন মুখ, সিসি কমিটির সদস্য ও সাবেক কমিটির বেশ কয়েকজন। কমিটিতে জায়গা পেয়েছেন কয়েকজন সাংবাদিকও।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!