কোন ষড়যন্ত্র বাংলাদেশের এ অগ্রযাত্রা থামাতে পারবে না-যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে এলজিআরডি মন্ত্রী

আকবর হোসেন :

বিশ্ব অর্থনীতিতে বাংলাদেশ এগিয়ে যাওয়ার রোল মডেল স্থাপন করেছে উল্লেখ্য করে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো: তাজুল ইসলাম এমপি বলেছেন, বিশ্বের মানচিত্রে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ অনেক উুঁচুতে ওঠে আসবে। আমরা বীরের জাতি। আমরা সময়োপযোগী সিদ্ধান্ত নিতে জানি।

দেশকে কাঙ্খিত লক্ষ্যে উপনীত করা এবং এগিয়ে নিতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা এগিয়ে যাচ্ছি। কোন ষড়যন্ত্র বাংলাদেশের এ অগ্রযাত্রা থামাতে পারবে না। বৃহস্পতিবার মনোহরগঞ্জ উপজেলা যুবলীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ঐতিহ্য, গৌরব ও সাফল্যের ৪৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় ভিডিও কনফারেন্স এর মাধ্যমে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি বাংলাদেশ অগ্রগতির অগ্রযাত্রায় এক অভাবনীয় চমক উল্লেখ করে বলেন, উন্নত বাংলাদেশ , দারিদ্র বিমোচন ও জ্ঞানভিত্তিক সমাজ প্রতিষ্ঠা সময়ের ব্যাপার। অগ্রগতির যে ধারা শুরু হয়েছে তা অব্যাহত থাকলে অচিরেই বাংলাদেশ বিশ্ব অর্থনীতির শক্তিশালী দশটি দেশের কাতারে গিয়ে দাঁড়াবে। কেবল তাই নয়, বাংলাদেশ একদিন উন্নত দেশ হিসেবে অস্ট্রেলিয়া, সিঙ্গাপুরের মতো উন্নত দেশকে ছাড়িয়ে যাবে। আর ওই সময়টিকে টার্গেট করেই সরকারের উন্নয়ন কর্মকান্ডে দীর্ঘমেয়াদী পরিকল্পনায় যুক্ত হয়েছে ইতিহাস, সমাজ, রাজনীতি, অর্থনীতি, পরিবেশ ও আন্তর্জাতিক প্রেক্ষাপটসহ আর্থিক শিক্ষায় শিক্ষিত প্রজন্ম গড়ে তোলা।

যুব সমাজই আমাদের এগিয়ে যাওয়ার শক্তি উল্লেখ করে তিনি বলেন, আগামীদিনের তারাই দেশের নেতৃত্ব দেবে। মনোহরগঞ্জ উপজেলা যুবলীগ অতীতের ন্যায় ঐক্যবদ্ধ হয়ে কাজ করবে বলে আমি আশা করি। যুবলীগের নেতৃবৃন্দরা ধৈর্যশীল হয়ে আন্তরিকতার সহিত কাজ করবেন। যুবলীগের নেতাকর্মীদের আন্তরিক ধন্যবাদ জানাই এতো সুন্দর একটি অনুষ্ঠানের আয়োজন করার জন্য।

মনোহরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা যুবলীগের আহ্বায়ক দেওয়ান জসিম উদ্দিন। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন মনোহরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি মাষ্টার আবদুল কাইয়ুম চৌধুরী, উপজেলা চেয়ারম্যান মো. জাকির হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আমিরুল ইসলাম, এলজিআরডি মন্ত্রী মহোদয়ের উন্নয়ন সমন্বয়ক কামাল হোসেন, উপজেলা যুবলীগের যুগ্ন আহ্বায়ক কামাল হোসেন, সফিকুর রহমান, আবুল বাসার, মো. জিয়াউর রহমান শাহীন জিয়া, জানে আলম, মাসুদুল আলম, আমির হোসেন, কামাল হোসেন, মহি উদ্দিন, এম এইচ নোমানসহ আরো অনেকে।

অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ এবং বিভিন্ন ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অন্যদিকে লাকসাম উপজেলা ও পৌরসভা যুবলীগ কর্তৃক আয়োজিত বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৯ তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মাননীয় এলজিআরডি মন্ত্রী মহোদয়ের সুযোগ্য সন্তান, ফেবিয়ান গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর পরিচালক ও জাতীয় দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার প্রকাশক মো. সাইদুল ইসলাম।

লাকসাম উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে আয়োজিত অনু্ষ্ঠানে সভাপতিত্ব করেন লাকসাম পৌরসভা মেয়র ও লাকসাম উপজেলা যুবলীগের আহ্বায়ক অধ্যাপক মো. আবুল খায়ের। উপজেলা যুবলীগের সদস্য দলিলুর রহমান মানিকের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক এডভোকেট আবু তাহের, সাংগঠনিক সম্পাদক এডভোকেট রফিকুল ইসলাম হিরা,

উপজেলা ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নিজাম উদ্দিন শামীম, উপজেলা যুবলীগ নেতা ওমর ফারুক, মোশারফ হোসেন মজুমদার, গোলাম কিবরিয়া সুমন, মনির হোসেনসহ আরো অনেকে। অনুষ্ঠানে লাকসাম উপজেলা ও পৌরসভা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন ইউপি চেয়ারম্যানবৃন্দ ও লাকসাম পৌরসভার বিভিন্ন ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন । পরে যুবলীগের ৪৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!