চৌদ্দগ্রামে ৪১তম বিজ্ঞান ও প্রযুক্তি মেলার সমাপনী ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত 

সোহাগ মিয়াজী (চৌদ্দগ্রাম) :
প্রতি বছরের ন্যায় “জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবেলায় বিজ্ঞান ও প্রযুক্তি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে, চৌদ্দগ্রাম উপজেলা প্রশাসনের আয়োজনে, জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি যাদুঘরের সার্বিক তত্ত্বাবধায়নে ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় কুমিল্লার চৌদ্দগ্রামে ৪১তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, বিজ্ঞান মেলা এবং বিজ্ঞান অলিম্পিয়াডের সমাপনী ও পুরস্কার বিরতণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
মঙ্গলবার উপজেলা পরিষদ মিলনায়তনে উপলক্ষে আয়োজিত সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের সাধারণ সম্পাদক, সাবেক রেলপথমন্ত্রী মো. মুজিবুল হক এমপি।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাসুদ রানার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা পরিষদের  চেয়ারম্যান আব্দুস সোবহান ভূঁইয়া হাসান, পৌর মেয়র মো. মিজানুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান এবিএম এ বাহার,উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ রহমত উল্লাহ বাবুল,  আলকরা ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক হেলাল, উপজেলা যুবলীগের আহবায়ক ও শ্রীপুর ইউপি চেয়ারম্যান শাহজালাল মজুমদার,চৌদ্দগ্রাম এইচ জে সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রূপম সেন গুপ্তের সঞ্চালনায় অনুষ্ঠানে  অন্যন্যাদের  মধ্যে উপস্থিত ছিলেন কালিকাপুর ইউপি চেয়ারম্যান ভিপি মাহবুব হোসেন মজুমদার, ঘোলপাশা ইউপি চেয়ারম্যান কাজী জাফর আহমেদ,উজিরপুর ইউনিয়নের চেয়ারম্যান জয়নাল আবেদীন খোরশেদ, উপজেলা আ’লীগ নেতা আকতার হোসেন পাটোয়ারী, তাজুল ইসলাম, কৃষকলীগের সাধারণ সম্পাদক  জসিম উদ্দীন সর্দার,স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এএসএম শাহীন মজুমদার, কেন্দ্রীয় আ’লীগ  নেতা কামরুল হাসান মুরাদ, মুন্সিরহাট ইউনিয়ন আ’লীগ নেতা কামরুল আলম মোল্লা,জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক লোকমান হোসেন রুবেল, উপজেলা ছাত্রলীগ আহবায়ক তৌফিকুল ইসলাম সবুজ,প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন উপজেলা পরিষদ কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা মুফতি মো. আব্দুর রহিম এবং পবিত্র গীতা পাঠ করেন চৌদ্দগ্রাম এইচ জে সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক বাবু নান্টু চন্দ্র দেবনাথ। অনুষ্ঠান শেষে বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের সাধারণ সম্পাদক, সাবেক রেলপথমন্ত্রী মো.মুজিবুল হক এমপি পরে তিনি বিকাল তিনটায় চৌদ্দগ্রাম উপজেলা বাতিসা ইউনিয়নের এতিনখানায় মিলাদ ও দোয়ার মাহফিলে যোগ দেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!