ছাত্রলীগের নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ হয়ে দেশের জন্য কাজ করতে হবে-তাজুল ইসলাম

আকবর হোসেন :

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, ছাত্রলীগ জাতির পিতা বঙ্গবন্ধুু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া সংগঠন। ছাত্রলীগের নেতৃবৃন্দকে দেশের জন্য এবং দেশের মানুষের কল্যাণে জন্য কাজ করতে হবে। পদ নিয়ে বসে থাকলে হবে।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য ঐক্যবদ্ধ হয়ে ছাত্রলীগকে কাজ করতে হবে। ছাত্রলীগ কোন টেন্ডারবাজি, চাঁদাবাজি,সন্ত্রাস কর্মকান্ডের সাথে জড়িত হলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। আমি ছাত্রলীগের নতুন নেতৃবৃন্দের সফলতা কামনা করছি।

সোমবার মনোহরগঞ্জ উপজেলা ছাত্রলীগের নব নির্বাচিত পূনাঙ্গ কমিটির পরিচিতি সভায় ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, ছাত্রলীগের নেতৃত্বে যারা এসেছে তারা সকলে মিলেমিশে কাজ করবে। সংগঠন বিরোধী কোন কাজ কেউ করলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। বঙ্গবন্ধুুর আদর্শকে বুকে ধারণ করে ছাত্রলীগের নেতৃবৃন্দকে কাজ করার আহ্বান জানান তিনি।

মনোহরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজ অডিটোরিয়ামে আয়োজিত পরিচিতি সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মনোহরগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ সভাপতি মো. আমিরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোশারফ হোসেন বাবলু, সাবেক সাধারণ সম্পাদক মো. কামাল হোসেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা ছাত্রলীগের নতুন কমিটির সভাপতি কামরুজ্জামান শামীম। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা ছাত্রলীগের নতুন কমিটির সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বিপ্লব। অনুষ্ঠানে উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!