ডিসেম্বরের মধ্যে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলাকে গৃহহীনমুক্ত করা হবে

নিজস্ব প্রতিবেদক।।

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলাকে গৃহহীন মুক্ত উপজেলা ঘোষণা করা লক্ষ্যে উপজেলার বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি, টাস্কফোর্স কমিটির সদস্য, ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা, ইউপি সচিব এবং সাংবাদিকবৃন্দকে নিয়ে যৌথ সভা আয়োজন করা হয়েছে।

যৌথ সভায় উপজেলার সর্বশেষ হালনাগাদকৃত গৃহহীনের তালিকা চূড়ান্ত করা সহ উপযুক্ত খাস জমি নির্বাচনের বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। এ উপজেলায় ১৮৪ টি ভূমিহীন পরিবারকে ঘর দেয়া হয়েছে এবং মোট ৬৪৮ টি ভূমিহীন পরিবারকে ঘর দেয়া হবে। চলতি বছরের ডিসেম্বরে মধ্যে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলাকে গৃহহীন মুক্ত উপজেলা করার পরিকল্পনা গ্রহন করা হয়েছে।

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা নির্বাহী অফিসার শুভাশিস ঘোষ এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম সারওয়ার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর দক্ষিণ উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল হাই বাবলু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা আক্তার পুতুল,সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ দেবাশীষ চৌধুরী, উপজেলা প্রকৌশলী তপন চন্দ্র দেবনাথ, সদর দক্ষিণ প্রেসক্লাব সভাপতি হাজী মোঃ দেলোয়ার হোসেন মজুমদার, চৌয়ারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী আবুল কালাম আজাদ সোহাগ, পশ্চিম জোড়কানন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাসমত উল্লাহ হাসু, গলিয়ারা উত্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ওবায়দুর রহমান, পূর্ব জোড়কানন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এম হারিছ মিয়া প্রমুখ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!