দুই পরিবারকে কুমিল্লা  সদর দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের ২ লাখ টাকা অনুদান প্রদান

নিজস্ব প্রতিবেদক।।

সমৃদ্ধশালী সোনার বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখেছিলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। দেখেছিলেন ক্ষুধা, দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়ার। অসহায় মানুষদের প্রতি অগাধ ভালোবাসা ছিল বঙ্গবন্ধুর বড় গুন। দুর্ভোগ, দুর্দিনে দুস্থ অসহায়দের পাশে দাঁড়ানোই ছিলো তার আদর্শ।
বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা আওয়ামী লীগ সভাপতি,উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম সারওয়ার উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে বুধবার (২৯ জুন) চৌয়ারা ও বারপাড়া ইউনিয়নের দুই পরিবারের মাঝে ২ লাখ টাকা অনুদান প্রদান করা হয়েছে। চৌয়ারা ইউনিয়নের ভৈষখলা গ্রামের সড়ক দুর্ঘটনায় নিহত যুবলীগ নেতা মরহুম এমদাদুল হক ইনু’র পরিবারকে ১ লাখ এবং বারপাড়া ইউনিয়নের অলিরবাজার জোড়পুষ্করনী গ্রামের আওয়ামী লীগ নেতা মরহুম খোকনের পরিবারকে ১ লাখ টাকা অনুদান প্রদান করা হয়েছে। একই দিনে দুই পরিবারকে ২ লাখ টাকা প্রদানের মাধ্যমে উপজেলা আওয়ামী লীগ প্রমান করলো যে,আওয়ামী লীগ সব সময় অসহায় মানুষের পাশে থাকা দল।

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম সারওয়ার জানান, উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে দুই পরিবারের ছেলে মেয়েদের পড়ালেখার জন্য প্রতি পরিবারকে এক লাখ টাকা করে মোট ২ লাখ টাকা প্রদান করা হয়েছে। বাংলাদেশ আওয়ামী লীগের নেতাকর্মীরা অসহায় মানুষের পাশে থেকে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তা অতীতেও ছিল, ভবিষ্যতে এ ধারা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ ।
এ সময় সদর দক্ষিণ পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা আক্তার পুতুল, সদর দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন চৌধুরী, দপ্তর সম্পাদক ডাঃ আমিনুল ইসলাম সহ সংশ্লিষ্ট ওয়ার্ড আওয়ামীলীগের দায়িত্বশীল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২৯ রমজান কুমিল্লা সদর দক্ষিণ
উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বারপাড়া ইউনিয়নের শিবপুর গ্রামের পঙ্গু সেলিম ও তার স্ত্রী মহিলা আওয়ামী লীগ নেত্রী লাকী আক্তারকে লালমাই বাজারে  (এডভান্সসহ) একটি দোকান ভাড়া নিয়ে ব্যবসার মালামাল সহকারে (১ লাখ ১৩ হাজার টাকা অনুদানের মাধ্যমে) ব্যবসা শুরু করে দেয়া হয়। একই ইউনিয়নের বড় ধর্মপুর গ্রামের অসহায় রুহুল আমিন এর থাকার অনুপযোগি ভাংগা ঘরের জন্যও ১ লক্ষ টাকা ব্যয়ে নতুন ভাবে একটি ঘর নির্মাণ করে দেয়া হয়।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!