দেবিদ্বারে পর্নোগ্রাফি মামলায় এক যুবক গ্রেফতার

দেবিদ্বার প্রতিনিধি।।

দেবিদ্বার পৌর এলাকার এক ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে নাঙ্গলকোট উপজেলার ভুলয়াপাড়া গ্রামের এক যুবকের। প্রেমের সুযোগে ছাত্রীটির বেশ কয়েকটি আপত্তিকর ছবি সংগ্রহ করে রেখেছিলেন ওই যুবক।

সম্প্রতি ওই ছাত্রীর বিয়ে হয় অন্যত্র। এতে ওই যুবক তার সংরক্ষণে থাকা কিছু আপত্তিকর ছবি পাঠায় ওই ছাত্রীর স্বামীর কাছে। এতে সংসারে নামে বিপত্তি। এ ঘটনায় ওই ছাত্রী গত ২৯ এপ্রিল দেবিদ্বার থানা পর্নোগ্রাফি আইনে একটি মামলা দায়ের করেন (যার নং ৩৪)।

মামলায় আসামী করা হয় প্রাক্তন প্রেমিক নইমুল ইসলাম রিয়াদকে। এরপরই অভিযানে নামে পুলিশ। তথ্যপ্রযুক্তির মাধ্যমে দেবিদ্বার থানার উপ-পরিদর্শক মো. সোহরাব হোসেন ভূঁইয়া নাঙ্গলকোট উপজেলার ভুলুয়াপাড়া থেকে অভিযুক্ত নইমুল ইসলাম রিয়াদকে আটক করে দেবিদ্বার থানায় নিয়ে আসেন।

আটক নইমুল ইসলাম রিয়াদ নাঙ্গলকোট উপজেলার ভুলুয়াপাড়া এলাকার মো.সেলিম হোসেনের ছেলে এবং ওই ছাত্রী হলো জাফরগঞ্জ মীর আবদুল গফুর কলেজের ২য় বর্ষের ছাত্রী। বৃহস্পতিবার (২৯ এপ্রিল) বিকালে আদালতের মাধ্যমে তাকে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়।

দেবিদ্বার থানার উপপরিদর্শক মো. সোহরাব হোসেন ভূঁইয়া বলেন, ভুক্তভোগী ওই ছাত্রীর সাথে নাঙ্গলকোট উপজেলার ভুলয়াপাড়া গ্রামের নইমুল ইসলাম রিয়াদের মোবাইল ফোনের মাধ্যমে পরিচয়। পরিচয়ের প্রথমে রিয়াদ তার নাম হৃদয় বলে পরিচয় দেয়। পরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠলে তারা কুমিল্লা ময়নামতি কোটবাড়িসহ বিভিন্ন এলাকায় দেখা স¦াক্ষাত করেন।

এভাবে তিন মাস যাওয়ার পর এক পর্যায়ে ওই ছাত্রী বিয়ের জন্য বললে রিয়াদ তাতে আপত্তি জানায় রিয়াদ এবং তাকে অন্যত্র বিয়ে করতে পরামর্শ দেয়। পরে গত কিছুদিন আগে ওই ছাত্রীর অন্যত্র বিয়ে হয়। বিয়ের ১০/১৫ দিন পর ওই ছাত্রীর স্বামীর ইমু নম্বর সংগ্রহ করে ওই নম্বরে যুবতীর কিছু আপত্তিকর ছবি পাঠায় রিয়াদ এবং তার সাথে পূর্বে প্রেমের সম্পর্ক ছিলো বলে তার স্বামীকে জানায়।

দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ মো.আরিফুর রহমান শুক্রবার দুপুরে বলেন, ভুক্তভোগী ছাত্রী বাদি হয়ে ওই যুবকের বিরুদ্ধে দেবিদ্বার থানায় পর্নোগ্রাফি আইন ২০১২ এর ৮ এর (১)/৮ এর (২)/৮এর (৩) ধারায় মামলা দায়ের করেন। অভিযুক্ত রিয়াদকে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!