নাশকতা ঠেকাতে চৌয়ারা ইউনিয়নের টঙ্গীরপাড়ে আওয়ামী লীগের কর্মী সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক।।
বিএনপি-জামায়াত সভা-সমাবেশের নামে নাশকতা করলে রাজপথেই তাদের সমুচিত জবাব দেয়ার হুশিয়ারি উচ্চারণ করে কর্মী সভা করেছে চৌয়ারা ইউনিয়নের ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগ।
কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার চৌয়ারা ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী আবুল কালাম আজাদ সোহাগ এর নির্দেশে রবিবার রাতে ওয়ার্ডের টঙ্গীরপাড়ে নাশকতা ঠেকাতে এ সভার আয়োজন করা হয়েছে।

চৌয়ারা ইউনিয়নের ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আব্দুর রহমান এর সভাপতিত্বে ও আওয়ামী লীগ নেতা মোঃ শাহআলম এর সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চৌয়ারা ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী আবুল কালাম আজাদ সোহাগ।

সভায় প্রধান অতিথি হাজী আবুল কালাম আজাদ সোহাগ চেয়ারম্যান বলেন,বিএনপি-জামায়াত কখনও বাংলাদেশ চায় না এবং বাংলাদেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে উন্নয়ন ও অগ্রগতি সাধিত হয়েছে তাকে বানচাল করতে চায়। এদের বিরুদ্ধে আওয়ামী লীগ সুস্পষ্ট অবস্থান নিয়েছে। তাদের মিছিল সমাবেশ করার গণতান্ত্রিক অধিকার রয়েছে। কিন্তু মিছিল সমাবেশের নামে নাশকতা করলে জনগণের জানমালের ক্ষতি সাধন করলে রাজপথেই তাদেরকে সমুচিত জবাব দেওয়া হবে। তাই সকল নেতাকর্মীদের সর্বদা প্রস্তুত থাকতে হবে।

সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সদস্য আব্দুল মজিদ মেম্বার, চৌয়ারা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোঃ খোরশেদ আলম, আব্দুল মান্নান, ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি ইউনুস মজুমদার, আব্দুল লতিফ, আব্দুল হালিম তোতা, সাধারণ সম্পাদক শাসছুল হক, ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী শাহজাহান, ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবিব দুলাল, তাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম, নুরু, শ্রম বিষয়ক সম্পাদক তাজুল ইসলাম, অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল মান্নান, যুবলীগ নেতা মনির ফরাজী, ছাত্রলীগ নেতা এমদাদুল হক রিয়াদ, ৬ নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি রাসেল সহ আওয়ামী লীগ,  যুবলীগ,  ছাত্রলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!