পবিত্র ঈদ উল আজহা’র শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা বিল্লাল হোসেন

বিজ্ঞাপন।।
মুসলমানদের প্রধান ধর্মীয় উৎসবের মধ্যে অন্যতম হচ্ছে পবিত্র ঈদ উল আজহা। দীর্ঘ এক বছর ঘুরে মুসলমানদের মাঝে আবার ফিরে এসেছে পবিত্র ঈদ উল আজহা ।
দেশ ও বিদেশে অবস্থানরতসহ কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার পশ্চিম জোড়কানন ইউনিয়ন বাসিসহ সদর দক্ষিণ উপজেলার সর্বস্তরের জনগণকে কে পবিত্র ঈদ উল আজহা এর শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা মোঃ বিল্লাল হোসেন ।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, মুসলমানদের নিকট পবিত্র ঈদ বছরের শ্রেষ্ঠ আনন্দের দিন। ঈদ আমাদেরকে শুধু আনন্দই দেয় না, মানুষে মানুষে ভেদাভেদ ও অনৈক্য ভুলে গিয়ে পরস্পরকে ভ্রাতৃত্ব, সম্প্রীতি ও সৌহার্দ্য বন্ধনে আবদ্ধ করে সামাজিক বন্ধনকে সুদৃঢ় করে। ঈদ আমাদের ব্যক্তিগত, সামাজিক ঐক্যের বন্ধন শক্তিশালী করে।পবিত্র ঈদ উল আজহা এর মহান আদর্শ ও শিক্ষা কে আমাদের চিন্তা ও কর্মে প্রতিফলন করতে হবে।

স্বার্থপরতা পরিহার করে মানবতার কল্যাণে নিজেকে উৎসর্গ করতে হবে। হিংসা-বিদ্বেষ, লোভ-ক্রোধকে পরিহার করে সমাজে শান্তি ও সম্প্রীতি প্রতিষ্ঠায় আত্মনিবেদিত হওয়া আমাদের কর্তব্য।

ঈদুল আজহা উপলক্ষ্যে প্রিয় নেতা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় অর্থমন্ত্রী জনাব, আ হ ম মুস্তফা কামাল এফ সি এ (লোটাস কামাল) এমপি, সদর দক্ষিণ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম সারওয়ার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী আব্দুর রহিম এর পক্ষ থেকে আমি দেশ ও প্রবাসের সকলকে পবিত্র ঈদ উল আজহা এর শুভেচ্ছা জানাচ্ছি।
পাশাপাশি মহান আল্লাহর কাছে দোয়া করছি তিনি যেন আমাদের সবাইকে সুন্দর ভাবে বেঁচে থাকার তৌফিক দান করেন।সকলকে যেন মহান আল্লাহ হেফাজত রাখেন ।
ঈদ-উল-আজহা সবার জীবনে নিয়ে আসুক সুখ, শান্তি, সমৃদ্ধি ও আনন্দ। সমাজে সৃষ্টি হোক সম্প্রীতি ও মিলবন্ধন। মহান আল্লাহ তায়ালার দরবারে এ প্রার্থনা। “ঈদ মোবারক”

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!