পাবনায় আ’লীগ বিএনপি সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ১০

পাবনা প্রতিনিধি :

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পাবনার আটঘরিয়া উপজেলায় স্থানীয় আওয়ামী লীগ ও বিএনপির সমর্থকদের মধ্যে সংঘর্ষে একজন গুলিবিদ্ধসহ কমপেক্ষে ১০ জন আহত হয়েছে।

আহতদের মধ্যে ছয়জনকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ও প্রত্যক্ষদর্শিরা জানান, উপজেলার চাঁদভা ইউনিয়নের হাপানিয়া গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে স্থানীয় বিএনপি নেতা আব্দুল হান্নান ও স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি তৈয়ব আলীর মধ্যে বিরোধ চলছিল।

এরই জেরে শনিবার দুপুরের দিকে স্থানীয় বিএনপি নেতা আব্দুল হান্নানের নেতৃত্বে ১৫/২০ জন অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি তৈয়ব আলীর বাড়িতে হামলা চালিয়ে লুটপাট ও গুলি চালায়। এসময় প্রতিবেশীরা এগিয়ে এলে তাদেরকেও পিটিয়ে ও কুপিয়ে আহত করে চলে যায় হামলাকারীরা।

সংঘর্ষে আজিজাল ইসলাম (৩৮) গুলিবিদ্ধসহ আব্দুর রাজ্জাক (৬৫), রাহেন আলী (৩২), নুর মোহাম্মদ (৪২) সহ কমপক্ষে ১০ জন আহত হয়। গুরুত্বর আহত ছয়জনকে প্রথমে আটঘরিয়া ও পরে অবস্থার অবনতি হলে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। ্ দীর্ঘদিন ধরে দুই পক্ষের মধ্যে বিরোধ চলছে। এর আগে উভয়পক্ষের ৬টি করে মামলা রয়েছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!