পেরুলে তরুণীকে ধর্ষণ; আটক-১

নিজস্ব প্রতিবেদক :

লালমাই উপজেলার পেরুল দক্ষিণ ইউনিয়নের পেরুলে ঝড় বৃষ্টিতে বিপদগ্রস্থ একজন তরুণী (১৮) কে আশ্রয় দেওয়ার কথা বলে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। গত ২৪ মে রাত অনুমান সাড়ে ১১টায় এমআর ব্রিক ফিল্ডের পূর্ব দিকের একটি পরিত্যক্ত ঘরে এই ঘটনাটি ঘটে। এঘটনায় ওই তরুণী বাদী হয়ে লালমাই থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী/২০০৩) এর ৯(১) ধারায় ধর্ষণকারী ইমরান হোসেনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। ঘটনার ২৪ ঘন্টার মধ্যেই লালমাই থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে অভিযুক্ত ইমরান কে গ্রেফতার করে।

পুলিশ ও স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, কুমিল্লা আদর্শ সদর উপজেলার ধর্মপুর গ্রামের একজন তরুণী ২৪ মে রাত অনুমান সাড়ে ১০টায় লাকসাম অশ্বতলাস্থ এক বান্ধবীর ভাড়া বাসায় যান। সেখানে পৌঁছে জানতে পারেন, ওই বান্ধবী কয়েক মাস আগে বাসা ছেড়ে চলে গেছেন।

সেজন্য তিনি দ্রুত লাকসাম থেকে সিএনজি যোগে কুমিল্লা রওনা করেন। রাত অনুমান ১১.১৫টায় সিএনজিটি ফয়েজগঞ্জ দক্ষিণ বাজারস্থ এমআর ব্রিক ফিল্ডের সামনে পৌঁছলে প্রচন্ড ঝড় বৃষ্টি শুরু হয়। সিএনজিতে আর কোন যাত্রী না থাকায় চালক কুমিল্লা যেতে চাননি। ওই সময় তরুণী ব্রিক ফিল্ড অফিসের সামনে নামেন। সেখানে উপস্থিত একজন বৃদ্ধ তরুণীকে অপেক্ষা করতে বলেন। লাকসাম থানা ও লালমাই থানা পুলিশের গাড়ী আসলে তরুণীকে বাসায় পৌঁছে দেওয়ার আশ্বাস দেন। এরই মধ্যে পূর্ব পেরুল গ্রামের আবুল হোসেনের (প্রকাশ হাত কাটা আবুল) ছেলে ইমরান হোসেন (প্রকাশ এমরান) ওই তরুণীকে ঝড় বৃষ্টিতে কুমিল্লা না গিয়ে নিজ বাসায় মা-বোনের সাথে রাত্রীযাপনের প্রস্তাব দেন। বাসায় মা বোনের সাথে রাত্রিযাপনের প্রস্তাবে তরুণীও রাজি হয়। কিন্তু ইমরান কিছুদূর গিয়ে একটি পরিত্যক্ত ঘরে নিয়ে ওই তরুণীকে জোরপূর্বক ধর্ষণ করে। বাঁধা দেওয়ায় তরুণীকে হত্যা চেষ্টা করে ইমরান।

পরবর্তীতে ধর্ষিতা তরুণী ব্রিক ফিল্ডের সামনের সেই বৃদ্ধের সহায়তায় লাকসাম থানার ওসি কে ঘটনাটি অবহিত করে। লাকসাম থানার ওসি বিষয়টি লালমাই থানার ওসি কে জানায়। দুই থানার দু’জন ওসি ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সত্যতা পায়।
পরে ওই তরুণী বাদী হয়ে ইমরান হোসেনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। ঘটনার ২৪ ঘন্টার মধ্যেই লালমাই থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আইয়ুবের নেতৃত্বে পুলিশের দুটি দল বিশেষ অভিযান পরিচালনা করে অভিযুক্ত ধর্ষণকারী ইমরান কে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!