প্রধানমন্ত্রীকে কটুক্তির প্রতিবাদে সদর দক্ষিণে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

মাজহারুল ইসলাম বাপ্পি।।

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তির প্রতিবাদ এবং ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের শাস্তির দাবিতে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা ছাত্রলীগ ও লালমাই সরকারি কলেজ ছাত্রলীগের যৌথ উদ্যোগে সোমবার বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে। বিক্ষোভ মিছিলটি লালমাই সরকারি কলেজ থেকে বের হয়ে লালমাই বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। সমাবেশে বক্তব্য রাখেন কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুল্লাহ আল মামুন অপু, সাধারণ সম্পাদক তুহিন হোসেন, লালমাই সরকারি কলেজ ছাত্রলীগ নেতা সোহাগ গাজী। এ সময় লালমাই সরকারি কলেজ ছাত্রলীগ নেতা সোহাগ গাজী,আহসান মাহমুদ ফরহাদ,ইমাম
হোসেন,পরিমল,মুন্না,শুভ,সদর দক্ষিণ উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিয়ান,সদস্য প্রভন,রাশেদসহ ছাত্রলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
বিক্ষোভ মিছিল শেষে সমাবেশে বক্তারা বলেন, প্রধানমন্ত্রীকে অবমাননাকর ভাষায় কটুক্তি করায় আমরা ছাত্রলীগ ক্ষোভ প্রকাশ করছি এবং তাকে দ্রুত আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি। যদি তাকে গ্রেফতার না করা হয় তাহলে সারা বাংলাদেশের ছাত্রলীগ সম্মিলিত ভাবে  তার বিরুদ্বে স্বোচ্চার হবো। বাংলাদেশ ছাত্রলীগ স্বাধীনতাবিরোধী সব অপশক্তির ষড়যন্ত্র মোকাবিলা করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে সর্বদা প্রস্তুত আছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!