প্রবাসী আওয়ামী পরিষদের পক্ষ থেকে বসত ঘর নির্মাণে নগদ অনুদান প্রদান

আকবর হোসেন।।

মনোহরগঞ্জ প্রবাসী আওয়ামী পরিষদ ৫নং ঝলম দক্ষিণ ইউনিয়ন শাখার পক্ষ থেকে সেই অসহায় খবির মিয়াকে বসত ঘর নির্মাণ করার জন্য নগদ ৫০ হাজার টাকা অনুদান প্রদান করা হয়েছে।

গত কিছুদিন পূর্বে ঝলম দক্ষিণ ইউনিয়নের মির্জাপুর গ্রামের অসহায় অটোরিকশা ড্রাইভার খবির মিয়ার বসত ঘরটি আগুনে পুড়ে ছাঁই হয়ে গেছে। তখন “খবির মিয়ার স্বপ্ন পুড়ে ছাঁই” শীর্ষক একটি সংবাদ পত্রিকায় প্রকাশিত হয়।

পরে খবর টি মাননীয় স্থানীয় সরকার মন্ত্রী মো. তাজুল ইসলাম মহোদয়ের দৃষ্টিগোচর হয়। মন্ত্রী মহোদয়ের নির্দেশে তাৎক্ষণিক মনোহরগঞ্জ উপজেলা প্রশাসনসহ রাজনৈতিক নেতৃবৃন্দ অসহায় খবির মিয়াকে সহযোগীতা করেন।

মঙ্গলবার মনোহরগঞ্জ প্রবাসী আওয়ামী পরিষদ ঝলম দক্ষিণ ইউনিয়ন শাখার পক্ষ থেকে নগদ ৫০ হাজার টাকা খবির মিয়ার হাতে তুলে দেন মনোহরগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য মো. আমিরুল ইসলাম।

এ সময় আরো উপস্থিত ছিলেন যমুনা ব্যাংক লি: লাকসাম শাখার ম্যানেজার আলীম উল্লাহ, ঝলম দক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি ফজলুল হক, উপজেলা যুবলীগের যুগ্ন আহ্বায়ক আমির হোসেন, মনোহরগঞ্জ প্রবাসী আওয়ামী পরিষদের সিনিয়র সহ সভাপতি ফখরুল ইসলাম, সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক আবদুল কুদ্দুস মামুন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. আমান উল্লাহ,

মিডিয়া এ্যাম্বাসেডর সাংবাদিক আকবর হোসেন, যুবলীগ নেতা আলা উদ্দিন, মাসুদ আলমসহ আরো অনেকে।

উল্লেখ্য, মনোহরগঞ্জ প্রবাসী আওয়ামী পরিষদ গঠিত হওয়ার পর থেকেই গরীব, দু:খী ও অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। প্রবাসী আওয়ামী পরিষদের মানব কল্যাণ মূলক কার্যক্রমগুলোকে সাধুবাদ জানিয়েছে সাধারণ মানুষ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!