বাগমারা বাজারে ডাক্তারের উপর হামলার ঘটনায় গ্রেফতার এক,আসামী ফরহাদকে খুঁজছে পুলিশ

মাজহারুল ইসলাম বাপ্পি :

চাঁদা না দেয়ায় কুমিল্লার লালমাই উপজেলার বাগমারা বাজারস্থ মেসার্স তানহা মেডিকেল হলে হামলা চালিয়ে ডাঃ রবিউল আলমকে আহত করার দায়েরকৃত মামলায় দত্তপুর গ্রামের বখাটে সাইফুল কে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার রাতে লালমাই থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। সন্ত্রাসী হামলা নেতৃত্বদানকারী পলাতক আসামী বখাটে ফরহাদ কে খুঁজছে পুলিশ।

জানা যায়, কুমিল্লার লালমাই উপজেলার বাগমারা ২০ শয্যা হাসপাতালে ডিউটি শেষ করে ডাঃ মোঃ রবিউল আলম তার নিজ চেম্বার তানহা মেডিকেল হলে আসা মাত্র বাগমারা দক্ষিণ ইউনিয়নের দুতিয়াপুর গ্রামের ফরিদ উদ্দিন এর ছেলে বখাটে ফরহাদ এর নেতৃত্বে দত্তপুর গ্রামের সফিউল্লার ছেলে বখাটে ইয়ামিন,ফয়েজ মিয়ার ছেলে হাবিব,মফিজের ছেলে সাইফুল,জহিরের ছেলে আরজুসহ ৮/১০ জনের সন্ত্রাসী বাহিনী রবিবার বিকেলে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে বে-আইনি জনতাবদ্ধ হয়ে দোকান ও চেম্বারে প্রবেশ করে লুটপাট চালায়।

এ সময় ডাঃ রবিউল ও তার ভাই আদম সফিউল্লা সন্ত্রাসীদের চাঁদা দিতে অস্বীকার করলে ডাক্তার রবিউলকে চেম্বার থেকে টেনে হেঁচড়ে নিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে। এ ঘটনায় আদম শফি উল্লাহ বাদী হয়ে লালমাই থানায় একটি মামলা দায়ের করে।

এ ব্যাপারে লালমাই থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আইয়ুব জানান,মামলার প্রধান আসামী ফরহাদ সহ হামলায় অংশগ্রহনকারীদের কোন ভাবেই ছাড় দেয়া হবে না।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!