বাগমারা বাজারে ডাক্তারের চেম্বারে হামলায় আসামী গ্রেফতার, ওসি আইয়ুবের প্রশংসনীয় ভূমিকা

মাজহারুল ইসলাম বাপ্পি :

কুমিল্লার বাগমারা বাজারে ডাক্তারের চেম্বারে হামলার ঘটনার সাথে সাথেই পুলিশি তৎপরতা ও ঘটনার মাত্র আট ঘন্টার মধ্যেই অভিযান চালিয়ে এক আসামী গ্রেফতার করাসহ পলাতক অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রেখে লালমাই থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আইয়ুব সর্বমহলে প্রশংসনীয়। হামলাকারী কিছু বখাটের বিরুদ্ধে ওসি আইয়ুবের প্রশংসনীয় উদ্যোগে স্বস্তি ফিরেছে বাগমারা বাজার সকল ব্যবসায়ী ও ডাক্তারদের মাঝে।

গত রবিবার বিকেলে চাঁদা না দেয়ায় কুমিল্লার লালমাই উপজেলার বাগমারা বাজারস্থ মেসার্স তানহা মেডিকেল হলে হামলা চালিয়ে ডাঃ রবিউল আলমকে আহত করার দায়েরকৃত মামলায় দত্তপুর গ্রামের বখাটে সাইফুল কে গ্রেফতার করেছে পুলিশ। সন্ত্রাসী হামলা নেতৃত্বদানকারী পলাতক আসামী বখাটে ফরহাদ সহ অন্যান্য আসামীদের কে খুঁজছে পুলিশ। হামলার আট ঘন্টার মধ্যেই এক আসামী গ্রেফতার ও পলাতক আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রাখায় লালমাই থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আইয়ুব এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন মামলার বাদী পক্ষ।

মামলার বাদী জানায়, ডাঃ মোঃ রবিউল আলম তার নিজ চেম্বার তানহা মেডিকেল হলে আসা মাত্র বাগমারা উত্তর ইউনিয়নের দুতিয়াপুর গ্রামের ফরিদ উদ্দিন এর ছেলে বখাটে ফরহাদ এর নেতৃত্বে দত্তপুর গ্রামের সফিউল্লার ছেলে বখাটে ইয়ামিন, ফয়েজ মিয়ার ছেলে হাবিব, মফিজের ছেলে সাইফুল, জহিরের ছেলে আরজুসহ ৭/৮ জন বখাটে ১২ জুলাই রবিবার বিকেলে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে বে-আইনি জনতাবদ্ধ হয়ে দোকান ও চেম্বারে প্রবেশ করে হামলা-লুটপাট চালায়।

এ সময় ডাঃ রবিউল ও তার ভাই আদম সফিউল্লা সন্ত্রাসীদের চাঁদা দিতে অস্বীকার করলে ডাক্তার রবিউলকে চেম্বার থেকে টেনে উঠিয়ে নিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে। এ ঘটনায় আদম শফি উল্লাহ বাদী হয়ে লালমাই থানায় একটি মামলা দায়ের করে। ডাক্তারের চেম্বারে হামলার আট ঘন্টার মধ্যেই এক আসামী গ্রেফতার করা সহ পলাতক অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রাখায় লালমাই থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আইয়ুব স্যার এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছি।

এ ব্যাপারে লালমাই থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আইয়ুব জানান,মামলার পলাতক আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। শান্তিপূর্ণ এ লালমাই থানা এলাকায় কাউকে অশান্তি সৃষ্টি করতে দেয়া হবে না। জনগণের জানমালের নিরাপত্তা রক্ষায় পুলিশ বদ্ধপরিকর।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!