বিজয়পুর ইউনিয়ন পরিষদে বহিরাগতদের হামলায় ৪ গ্রাম পুলিশ আহত

নিজস্ব প্রতিবেদক।।

কুমিল্লা সদর দক্ষিণের বিজয়পুর ইউনিয়ন পরিষদে ভিজিএফ চাল বিতরণ করার সময় লাইনে দাঁড়ানোকে কেন্দ্র করে বহিরাগতদের হামলায় চার গ্রাম পুলিশ আহত হয়েছে। এ সময় ইউপি সচিব শহিদুল হকও আহত হয়েছেন। ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম খোকা বিষয়টি স্থানীয় ভাবে মিমাংসার চেস্টা চালাচ্ছেন বলে জানা যায়।
প্রত্যক্ষদর্শীরা জানায়, কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার ১নং বিজয়পুর ইউনিয়ন পরিষদে বৃহস্পতিবার সকাল ১০ টা থেকে ভিজিএফ’র চাল বিতরণ শুরু হয়। চাল বিতরণকালে লাইনে সামনে দাঁড়ানোকে কেন্দ্র করে ইউপি সচিবের ছেলের সাথে স্থানীয় এক তরুণের বাকবিতন্ডাতা হয়। এ ঘটনাকে কেন্দ্র করে জাহাঙ্গীর নামের এক লোক বহিরাগতদের নিয়ে হামলা চালায়। হামলায় রিনা আক্তার, মায়া, হাসিনা ও আলমগীর নামের চার গ্রাম পুলিশ আহত হয়। এ সময় ইউপি সচিব শহিদুল হকও হামলার শিকার হয়েছেন। আহতদের স্থানীয় ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
অভিযুক্ত জাহাঙ্গীর হোসেন বলেন, তিনি এ হামলা চালাননি। দুই ছেলের বাকবিতন্ডা থেকে ঝগড়া হয়েছে শুনেছি।

এ বিষয়ে জানতে চাইলে বিজয়পুর ইউনিয়ন পরিষদ সচিব শহিদুল হক তার উপর হামলার বিষয়টি অস্বীকার করলেও চার গ্রাম পুলিশ আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। আইনি কোন পদক্ষেপ নেয়া হবে কিনা, এমন প্রশ্নের উত্তর সচিব শহিদুল হক বলেন ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম খোকা বিষয়টি সমাধানের দায়িত্ব নিয়েছেন। সঠিক বিচার না হলে মামলা করবো।

বিজয়পুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খোরশেদ আলম খোকা জানান, ঘটনায় সময় আমি পরিষদে ছিলাম না। প্রকৃত দোষীদের উপযুক্ত শাস্তি হওয়া উচিত।

সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ দেবাশীষ চৌধুরী জানান, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

এ ব্যাপারে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা নির্বাহী অফিসার শুভাশিস ঘোষ জানান, খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। আইনগত ব্যবস্থা নেয়ার নির্দেশ দেয়া হয়েছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!