বিজয়পুর রুদ্রপাল মৃৎশিল্প সমবায় সমিতির ৫৫ তম বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক।।

কুমিল্লা সদর দক্ষিণের বিজয়পুর রুদ্রপাল মৃৎশিল্প সমবায় সমিতি লিঃ এর ৫৫ তম বার্ষিক সাধারন সভা শুক্রবার (২৪ ফেব্রুয়ারী) সমিতির মৃৎশিল্প কারখানা মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। সমিতির সভাপতি তাপস কুমার পাল এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা সমবায় ইউনিয়ন এর সভাপতি সিরাজুল হক। উক্ত বার্ষিক সাধারন সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কে.টি.সি.সি.এ লিঃ এর ভাইস চেয়ারম্যান জোনায়েদ শিকদার তপু ও কুমিল্লা জেলা সমবায় ইউনিয়ন এর সাবেক সাধারণ সম্পাদক এড: মুহম্মদ আখতার হোসাইন। উক্ত অনুষ্ঠানে বার্ষিক সাধারণ সভার নির্ধারিত আলোচ্য সূচির উপর বিস্তারিত আলোচনান্তে অনুমোদিত হয়। এর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে সমিতি জেনারেল ম্যানেজার শংকর চন্দ্র পালকে বিভিন্ন অভিযোগের প্রেক্ষিতে তাকে চাকুরী হতে স্থায়ীভাবে বহিস্কারাদেশ অনুমোদন এবং একই সাথে সমিতির সদস্য পদ থেকে তার অবসায়ন।
সভায় আগত অতিথিরা তাদের বক্তব্যে বিজয়পুর রুদ্রপাল মৃৎশিল্প সমবায় সমিতি লিঃ কে কুমিল্লা তথা বাংলাদেশের একটি গর্বিত সমিতি হিসেবে আখ্যায়িত করেন।
উক্ত বার্ষিক সাধারন সভায় সমিতিতে ২০২১-২২ অর্থবছরে সর্বোচ্চ আমানত প্রদানকারী ও সর্বোচ্চ শেয়ার প্রদানকারী সদস্যদের কে পুরস্কৃত করা হয়। সমিতির কর্মচারীদের হাজিরা বোনাস ও প্রদান করা হয়।
সবশেষে আগত অতিথিদের সমিতির উৎপাদিত মৃৎপণ্য উপহার প্রদান ও সভাপতির সমাপনী বক্তব্যের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়। সমাপনী বক্তৃতায় সমিতির সভাপতি তাপস কুমার পাল সমিতির ব্যাবস্থাপনা কমিটির উপর আস্থা সমিতির উন্নয়নের জন্য সকল সদস্যদের সহযোগিতা চান।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!