ব্রাহ্মণপাড়ায় স্কুল ছাত্রীকে ধর্ষণের  অভিযোগে যুবক গ্রেপ্তার 

বুড়িচং প্রতিনিধি :
কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানা পুলিশ উপজেলার মাধবপুর ইউনিয়নে অভিযান চালিয়ে ৭ম শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষনের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করেছে।
থানা সূত্রে জানা যায়, উপজেলার চান্দলা ইউনিয়নের জামতলী গ্রামের ৭ম শ্রেনীর ছাত্রী গত ১৯ জুন স্কুলের এসাইন্টমেন্ট জমা দিয়ে আসার পথে একই এলাকার ফুল মিয়ার ছেলে মোঃ নুর আলম (৩০) কে কথা আছে বলে তাকে ডেকে নিয়ে তার বাড়ীর পাশের পরিত্যক্ত ঘরে জোরপূর্বক ধর্ষন করে এবং অশ্লীল ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দিবে বলে হুমকি ধমকি দিতে থাকে।
পরে স্কুল ছাত্রী  বিষয়টি তার মা ও বোনকে জানালে তাদের দৃষ্টিগোচর হয়। এলাকার গন্যমান্য ব্যাক্তিদের বিষয়টি জানালে তারা সুরাহা করে দেবেন এমন অাশ্বাসের প্রেক্ষিতে কোন ফলাফল না পেয়ে বিষয়টি রবিবার থানা পুলিশকে জানালে থানার অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহার নির্দেশে থানার এসআই মনিরুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স অভিযুক্ত ফুল মিয়ার ছেলে মোঃ নুর আলমকে তার নিজ বাড়ী থেকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।
স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করা হয়েছে। সোমবার সকালে আসামীকে কোর্টের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
থানার অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহা  ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!