মনোহরগঞ্জের কৃতি সন্তান ইঞ্জিনিয়ার ফারুক হোসাইন লিড বিদ্যুৎ এবং যন্ত্র বিশেষজ্ঞ পদে পদোন্নতি পেলেন

আকবর হোসেন :

কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার কৃতি সন্তান ইঞ্জিনিয়ার ফারুক হোসাইন মজুমদার “সিনিয়র বিদ্যুৎ বিশেষজ্ঞ” থেকে “লিড (বিদ্যুৎ এবং যন্ত্র বিশেষজ্ঞ)” পদে পদোন্নতি পেলেন। তিনি সিলেট জালালাবাদ গ্যাস ফিল্ডে কর্মরত।

তিনি অস্ট্রেলিয়া থেকে এডি ইঞ্জিনিয়ারিং অয়েল এন্ড গ্যাস উপর ডিগ্রি করেছেন। তার বাড়ি কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার মৈশাতুয়া ইউনিয়নের হাজীপুরা গ্রামে। তিনি হাজীপুরা গ্রামের কবির আহমেদ মজুমদারের সুযোগ্য সন্তান এবং বিশিষ্ট ব্যবসায়ী আবুল কাশেম আসিফের ছোট ভাই।

ইঞ্জিনিয়ার ফারুক হোসাইন মজুমদার বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং এসোসিয়েশন মনোহরগঞ্জ উপজেলা শাখার সভাপতি, হাজিপুর স্টুডেন্ট ক্লাবের সভাপতি এবং সোসাইটি অফ পেট্রোলিয়াম ইঞ্জিনিয়ারিং ইউএসএ এর মেম্বার।

তিনি বাংলাদেশ থেকে ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স এর উপর বিএসসি ইঞ্জিনিয়ারিং করেন। পদোন্নতি পাওয়ায় তিনি মহান আল্লাহর প্রতি শুকরিয়া জ্ঞাপন করেন। এছাড়াও তিনি সকলের নিকট দোয়া কামনা করেছেন।

ব্যক্তিগত জীবনে তিনি দুই কন্যা সন্তান ও এক পুত্র সন্তানের জনক। পদোন্নতি পাওয়ায় তাকে বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং এসোসিয়েশন মনোহরগঞ্জ উপজেলা শাখার নেতৃবৃন্দ এবং হাজীপুরা স্টুডেন্ট ক্লাবের নেতৃবৃন্দ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!