মনোহরগঞ্জে আরও ১৩ জনের করোনা শনাক্ত,আক্রান্তের সংখ্যা বেড়ে ১২৬ জনে

লাকসাম প্রতিনিধি: কুমিল্লার মনোহরগঞ্জে আরও ১৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে ১২৬ জনে দাঁড়াল। এখানে করোনা আক্রান্ত হয়ে এ পর্যন্ত মৃত্যুবরণ করেছেন ৬ জন। উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, আজ সোমবার (৬ জুলাই) কুমিল্লা জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে প্রেরিত ৩৫টি নমুনার মধ্যে ১৩ জনের রিপোর্ট পজিটিভ আসে। আক্রান্তদের মধ্যে ইউনিয়নওয়ারী ৪ জন সরসপুর, ৪ জন বাইশগাঁও, ২ জন লক্ষনপুর, ১ জন মৈশাতুয়া ইউনিয়নের। এছাড়াও ১ জন স্বাস্থ্য কর্মী ও ১ জন উপজেলা প্রশাসনের। উপজেলায় এ পর্যন্ত আক্রান্তের সংখ্যা ১২৬ জন।

মনোহরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ও করোনা র‌্যাপিড রেসপন্স টিমের অন্যতম সদস্য ডা. রায়হান রাশেদ জানান, উপজেলায় এ পর্যন্ত নমুনা সংগ্রহ করা হয়েছে ৭৭৩টি, রিপোর্ট এসেছে ৭৫৬টি। তাদের মধ্যে করোনায় আক্রান্ত ১২৬ জন। মারা গেছেন ৬ জন। এখনো রিপোর্ট প্রক্রিয়াধীন ১৭টি। আক্রান্তদের মধ্যে ইতোমধ্যে সুস্থ হয়েছেন ৬৬ জন। বাকি ৬০ জনকে হোম আসলোশানে নিবিড় তত্ত্বাবধানে চিকিৎসা দেয়া হচ্ছে। এখানে এ পর্যন্ত ৯ জন স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে সুস্থ হয়েছেন ৫ জন।

কুমিল্লা জেলা করোনা সংক্রমণ প্রতিরোধ সমন্বয়ক এবং মনোহরগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নিসর্গ মেরাজ চৌধুরী জানান, করোনা প্রকোপের শুরুতে মনোহরগঞ্জে পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকলেও সাম্প্রতিক উদ্বেগজনক হারে বেড়ে চলেছে। করোনা সংক্রমণ থেকে রক্ষা পেতে তিনি সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!