মনোহরগঞ্জে ঝলম দক্ষিণ ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মাকসুদুর রহমানের মত বিনিময়

আকবর হোসেন :

কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার ৫নং ঝলম দক্ষিণ ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মাকসুদুর রহমান তার গ্রামবাসীর সাথে মতবিনিময় সভা করেছেন। আজ শনিবার বিকালে তিনি যাদবপুর ঈদগাহ মাঠে এক মতবিনিময় সভার আয়োজন করেন। এ সময় তিনি গ্রামবাসীর উদ্দেশ্যে বলেন, আমি আপনাদের গ্রামের সন্তান।

আপনারা আমার প্রিয় গ্রামবাসীরা জেনে অত্যন্ত আনন্দিত হবেন যে, আমি আগামী ইউপি নির্বাচনে ঝলম দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থী হয়েছি। যদি আমাদের প্রিয় নেতা মাননীয় এলজিআরডি মন্ত্রী মো. তাজুল ইসলাম মহোদয়ের সমর্থন ও আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পাই তাহলে আমি চেয়ারম্যান পদে নির্বাচনে অংশগ্রহণ করবো।

তাই আমি দলমত নির্বিশেষে আপনাদের সকলের সহযোগীতা ও সমর্থন চাই। আপনারা সকলে আমার জন্য দোয়া করবেন। আপনারা আমার পাশে থাকবেন। আর যদি আমি দলীয় মনোনয়ন না পাই, তাহলে যে প্রার্থী আমাদের ইউনিয়নে নৌকা প্রতীকের দলীয় নমিনেশন পাবে আমরা সকলে মিলে তার জন্য কাজ করবো এবং নৌকার বিজয়কে সুনিশ্চিত করবো ইনশাল্লাহ।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মাস্টার আবদুল মজিদ। এ সময় আরো বক্তব্য রাখেন প্রবীণ আওয়ামীলীগ নেতা ইমান হোসেন, বিশিষ্ট সমাজসেবক আবদুল সালাম, কাউছার হামিদ, উপজেলা যুবলীগের সদস্য মাসুদ আলম, বর্তমান মেম্বার আবুল হাসেমসহ আরো অনেকে। উল্লেখ্য, মাকসুদুর রহমান আওয়ামীলীগের রাজনিতির সাথে জড়িত। তিনি ঝলম দক্ষিণ ইউনিয়নের যাদবপুর গ্রামের বাসিন্দা।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!