মনোহরগঞ্জে দিশাবন্দ দক্ষিণ পাড়া প্রবাসী ঐক্য ফোরাম কর্তৃক অসহায়দের মাঝে রমজান ফুড প্যাকেজ বিতরণ

আকবর হোসেন।।

কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার খিলা ইউনিয়নের দিশাবন্দ দক্ষিণপাড়া প্রবাসী ফোরাম কর্তৃক দুস্থ, গরীব ও অসহায়দের মাঝে রমজান ফুড প্যাকেজ বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার দিশাবন্দ দক্ষিণপাড়ায় আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দিশাবন্দ প্রবাসী ঐক্য ফোরামের প্রতিষ্ঠাতা সহ-সভাপতি সফিকুর রহমান সফিক। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মনোহরগঞ্জ থানার ভারপ্রাপ্ত ওসি রিপন বালা। প্রধান বক্তার বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবিদ তাজুল ইসলাম চৌধুরী।

দিশাবন্দ দক্ষিণ পাড়া প্রবাসী ঐক্য ফোরামের সহ সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম ও সদস্য জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দিশাবন্দ নবীশুর জামে মসজিদের সভাপতি মঞ্জুরুল আলম মজনু, বীরমুক্তিযোদ্ধা কমান্ডার আবুল কালাম আজাদ, বীরমুক্তিযোদ্ধা সৈয়দ মনিরুল ইসলাম, খিলা ইউনিয়নের ৮ নং ওয়ার্ড মেম্বার মো. রুহুল আমিন, ৭ নং ওয়ার্ড মেম্বার হারুনুর রশিদ, দিশাবন্দ নবীশুর জামে মসজিদের খতিব মুফতী হযরত মাওলানা ইমদাদুল্লাহ ফরাজী, বিশিষ্ট সমাজসেবক অহিদুর রহমান ওমানী প্রমুখ।

পরে মনোহরগঞ্জ থানার ভারপ্রাপ্ত ওসি রিপন বালাকে দিশাবন্দ দক্ষিণ পাড়া প্রবাসী ঐক্য ফোরামের পক্ষ থেকে সম্মাননা স্মারক হিসেবে একটি ক্রেস্ট প্রদান করা হয়।

উল্লেখ্য, দিশাবন্দ দক্ষিণপাড়া প্রবাসী ঐক্য ফোরাম সম্পূর্ণরুপে একটি অবাণিজ্যিক, অরাজনৈতিক এবং সামাজিক সম্প্রীতি রক্ষা করে পরিচালিত করার লক্ষ্যে কাজ করছে সংগঠন টির সদস্যরা। দিশাবন্দ দক্ষিণপাড়া প্রবাসী ঐক্য ফোরামের প্রতিষ্ঠাতাগন হলেন- প্রবাসী মোঃ ওমর ফারুক সোহেল, মোঃ হেদায়েত উল্লাহ, মোঃ আরিফুর রহমান, মোঃ শফিকুর রহমান, মোঃ শরীফ হোসেন, মোঃ সাদ্দাম হোসেন, মোঃ জহির রায়হান ও এমরান হোসেন।

দিশাবন্দ দক্ষিণ পাড়ার প্রায় ৪০ জন প্রবাসীর আন্তরিকতায় ও আর্থিক সহযোগিতায় চলছে দিশাবন্দ দক্ষিণ পাড়া প্রবাসী ফোরামের সকল কার্যক্রম। এছাড়াও দিশাবন্দ দক্ষিণপাড়া প্রবাসী ঐক্য ফোরাম কর্তৃক রমজান ফুড প্যাকেজ বিতরণী অনুষ্ঠানে দিশাবন্দ গ্রামের একদল তরুণ উদীয়মান যুবক স্বেচ্ছাসেবী হিসেবে কাজ করেছেন।

দিশাবন্দ দক্ষিণপাড়া প্রবাসী ঐক্য ফোরামের উদ্যোগে গরীব, দুঃস্থ ও অসহায় মানুষকে সহযোগিতা করা হচ্ছে এবং বিভিন্ন সামাজিক কর্মকান্ড পরিচালনা করে যাচ্ছে সংগঠনটি। তাদের এসকল সামাজিক কার্যক্রমকে সাধুবাদ জানিয়েছেন সাধারন জনগণ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!