মনোহরগঞ্জে নাথেরপেটুয়া ডিগ্রি কলেজের প্রাক-নির্বাচনী পরীক্ষার ফলাফল ডিজিটাল পদ্ধতিতে প্রকাশ

আকবর হোসেন :

কুমিল্লা জেলার মনোহরগঞ্জ উপজেলার ঐতিহ্যবাসী নাথেরপেটুয়া ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির প্রাক- নির্বাচনী পরীক্ষার ফলাফল ডিজিটাল পদ্ধতিতে প্রজেক্টরের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়েছে। এর আগে শিক্ষকগণ উত্তর পত্র মূল্যায়ন করার পর কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. মাসুদ করিমের কাছে জমা দেন৷

পরীক্ষা পরিচালনা কমিটির আহ্বায়ক ও ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক মোফাজ্জল হোসেন,পরীক্ষা পরিচালনা কমিটির সদস্য ইংরেজি বিভাগের প্রভাষক রিক্তা রাণী সরকার ও ইসলামের ইতিহাস বিভাগের প্রভাষক মুনছুর আহমেদ এবং আইসিটি বিভাগের প্রভাষক রেজাউল করিমসহ ডিজিটাল পদ্ধতিতে ফলাফল তৈরির কাজ করেন৷

সোমবার প্রজেক্টরের মাধ্যমে ফলাফল প্রকাশ করা হয়েছে। এসময় বিজ্ঞান, ব্যবসায় শিক্ষা ও মানবিক শাখা থেকে পরীক্ষায় সেরা স্থান অর্জনকারী মোট ৯ জন শিক্ষার্থীর মাঝে পুরস্কার প্রদান করা হয়েছে।

ফলাফল প্রকাশ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক মোফাজ্জল হোসেন। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন কলেজের উপাধ্যক্ষ প্রফেসর আবদুর রশিদ। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. মাসুদ করিম।

এ সময় আরো বক্তব্য রাখেন কলেজের জীব বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আবদুল্লাহ আল বাকী মোল্লা, বাংলা বিভাগের সহকারী অধ্যাপক সুফিয়া আক্তারসহ আরো অনেকে। এসময় কলেজের সকল শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!