মনোহরগঞ্জ উপজেলার ইঞ্জিনিয়ারদের মিলনমেলা অনুষ্ঠিত

আকবর হোসেন :

কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার ইঞ্জিনিয়ারদের মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার উপজেলা পরিষদ হল রুমে মনোহরগঞ্জ উপজেলা ইঞ্জিনিয়ারিং এসোসিয়েশন এর উদ্যোগে আয়োজিত মিলনমেলায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও কুমিল্লা জেলা পরিষদের সদস্য মাষ্টার আবদুল কাইয়ুম চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো: আমিরুল ইসলাম।

সিলেট জালালাবাদ গ্যাস ফিল্ডের সিনিয়র বিদ্যুৎ বিশেষজ্ঞ ও বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং এসোসিয়েশন মনোহরগঞ্জ উপজেলা শাখার সভাপতি ইঞ্জিনিয়ার ফারুক হোসাইন মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন মনোহরগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা কুসুম, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুল আজিজ, আল জুলফিকার টেকনিক্যাল এন্ড ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউট এর অধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা বাবু সুধীর চন্দ্র মল্ল বর্মণ, ঝলম উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের আহ্বায়ক ইঞ্জিনিয়ার সিরাজুল হক, নাথেরপেটুয়া ইউপি চেয়ারম্যান মাষ্টার রুহুল আমিন, বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং এসোসিয়েশন মনোহরগঞ্জ উপজেলা শাখার যুগ্ন সাধারন সম্পাদক মো: রাকিব হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক মো: মেহেদী হাসান মামুন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: জাকির হোসেন, ক্রিড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো: মাহমুদুল হাসান, ইঞ্জিনিয়ার রবিউল হোসেনসহ আরো অনেকে।

বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং এসোসিয়েশন মনোহরগঞ্জ উপজেলা শাখার যুগ্ন সাধারন সম্পাদক ও বেস্ট ট্রেডিং এর পরিচালক ইঞ্জিনিয়ার মো: শাহাব উদ্দিনের সঞ্চালনায় মিলনমেলায় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং এসোসিয়েশন মনোহরগঞ্জ উপজেলা শাখার সহ সভাপতি আবদুল মান্নান, আলমগীর হোসাইন, নজরুল ইসলাম, সাধারন সম্পাদক মিনহাজ মাসুদ ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক গাজী মো: ইসমাইল হোসেন, অর্থ বিষয়ক সম্পাদক সাইফুল করিম মাসুদ, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইফুল ইসলাম, দপ্তর সম্পাদক আল আমিন মো: ফরহাদ, সহ দপ্তর সম্পাদক মো: রাশেদুজ্জামান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো: আবু বকর ছিদ্দিক, শিক্ষা গবেষণা ও ট্রেনিং বিষয়ক সম্পাদক মো: নাছির উদ্দিন, স্বাস্থ্য ও সমাজসেবা বিষয়ক সম্পাদক হারুন অর রশিদ, মহিলা বিষয় সম্পাদিকা হাফছা আক্তার, কার্য নির্বাহী সদস্য মো: মুজাহিদুল ইসলাম, মাহফুজুর রহমানসহ আরো অনেকে।

পরে প্রধান অতিথি ও বিশেষ অতিথিকে ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়াও ইঞ্জিনিয়ার মো: ফারুক হোসাইন মজুমদার সিনিয়র বিদ্যুৎ বিশেষজ্ঞ থেকে লিড (বিদ্যুৎ ও যন্ত্র) বিশেষজ্ঞ পদে পদোন্নতি পাওয়ায় তাকে ক্রেস্ট প্রদান করেন বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং এসোসিয়েশন মনোহরগঞ্জ উপজেলা শাখার নেতৃবৃন্দ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!