মনোহরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজের শিক্ষক মোস্তফা কামালের ইন্তেকাল

আকবর হোসেন :

সকল শিক্ষার্থীর প্রিয় শিক্ষক কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার মনোহরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজের অর্থনীতি বিভাগের সহকারি অধ্যাপক মোস্তফা কামাল (৫০) হৃদরোগে আক্রান্ত হয়ে আজ সকাল ১০ ঘটিকার সময় লাকসাম সুরক্ষা হাসপাতালে ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি………রাজেউন)।

মৃত্যুৎ কালে তিনি স্ত্রী, ২ছেলে, ২ মেয়েসহ বহু আত্নীয়- স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। তার বড় মেয়ে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চাকুরী করে। তার বাড়ি লাকসাম উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের গাজিপাড় গ্রামে।

আজ বৃহস্পতিবার মাগরিব এর নামাজের পর মরহুমের জানাযার নামাজ শেষে তাকে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। প্রফেসর মোস্তফা কামালের মৃত্যুতে গভীর শোক প্রকাশ এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

মনোহরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ আবদুল মতিন জানান, সহকর্মী মোস্তফা কামাল ও আমার নিয়োগ একই দিন হয়েছে। মোস্তফা কামালের মৃত্যুর খবরটা কিছুতেই মানতে পারছিনা। আমরা একজন ভালো মানের শিক্ষক হারালাম। সকলে মরহুমের জন্য দোয়া করবেন। মহান আল্লাহ যাতে তাকে জান্নাতবাসী করুন। আমিন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!