মানবতার ফেরিওয়ালা মনিরুজ্জামান’র নিজস্ব অর্থায়নে পরিবহন শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

মোঃ নাজমুল হোসেন :

উল্লাপাড়ায় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান পান্না নিজস্ব অর্থায়নে স্থানীয় ২শ ৫০ জন পরিবহন শ্রমিকের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন। শনিবার ১৬ মে সকালে উল্লাপাড়া আর এস এলাকার একটি মসজিদ চত্বরে সামাজিক দুরত্ব বজায় রেখে এ খাদ্য সহায়তা দেওয়া হয়।

মানবতার ফেরিওয়ালা উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান পান্না বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিকনির্দেশনা ও সিরাজগঞ্জ-৪ (উল্লাপাড়া-সলঙ্গা) আসনের জাতীয় সংসদ সদস্য তানভীর ইমাম এর সার্বিক সহযোগিতায় ত্রাণ সামগ্রী বিতরণের কার্যক্রম অবহ্যত রয়েছে । এ ছাড়াও সাধ্য মত ব্যক্তিগত ভাবে হতদরিদ্র জনগোষ্ঠীর মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করে যাচ্ছি ।

তিনি আরও বলেন , বিশ্বে মহামারি ভাইরাস করানো থেকে নিজেকে নিরাপদে রাখতে সবসময় নিরাপদ স্থানে অবস্থান করুন। এ অবস্থায়, প্রধানমন্ত্রীর নির্দেশে ভিক্ষুক, দিনমজুর, নিম্ন বৃত্ত কর্মহীন হয়ে পড়া মানুষকে খাদ্য সহায়তা দিচ্ছে সরকার ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের আহবায়ক মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, আজিজুল ইসলাম শাহ আলম, সুজিত ঘোষ, সাংবাদিক রিয়াজুল ইসলাম সবুজ , সাংবাদিক জয়নাল আবেদীন জয়, আল মাহমুদ সরকার প্রমুখ । গত ক’দিনে তিনি নিজস্ব অর্থায়নে কয়েক দফায় বিভিন্ন এলাকার প্রায় ছয়’শ জনকে খাদ্য সহায়তা দিয়েছেন । সাহারুল হক সাচু, উল্লাপাড়া।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!