মুরাদনগরে সম্পত্তির দ্বন্দ্বে ছোট ভাইকে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা

আরিফ গাজী।।
কুমিল্লার মুরাদনগরে সম্পত্তির দ্বন্দ্বে ছোট ভাই সাইদুলকে (২২) ছুরিকাঘাতে হত্যার চেষ্টা করেছে বড় ভাই রিপন (২৫)। শুক্রবার সকালে উপজেলার রামচন্দ্রপুর বাজারে এ ঘটনা ঘটে।
আহত ছোট ভাইকে কুমিল্লা মেডিকেল কলেজে প্রেরন করা হয়েছে। রিপন ও সাইদুল উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের খানে পড়া গ্রামের মৃত মনু মিয়ার ছেলে। মা শাহেরা খাতুন বড় ছেলে রিপনকে আসামী করে বাঙ্গরা বাজার থানায় মামলা দায়ের করেন।
জানা যায়, সাইদুল দীর্ঘদিন ধরে রামচন্দ্রপুর বাজারে একটি সেলুন দোকান দিয়ে ব্যবসা করে আসছে। বাবার রেখে যাওয়া বাড়ির তিন শতক জায়গা নিয়ে নেশাগ্রস্ত বড় ভাই রিপন প্রায়ই ঝগড়া করে। ছোট ভাই সাইদুল প্রতিদিনের ন্যায় শুক্রবার সকালে দোকান খুলে টিউবয়েল থেকে পানি আনতে গেলে আগে থেকে ওত পেতে থাকা বড় ভাই রিপন পিছন থেকে ছুরিকাঘাত করে।
এ সময় সাইদুলের আর্তচিৎকারে এলাকাবাসী ছুটে আসলে বড় ভাই রিপন পালিয়ে যাওয়ার জন্য পার্শ্ববর্তী নদীতে ঝাপ দেয়। পরে এলাকাবাসী রিপনকে নদী থেকে ধরে এনে বাঙ্গরা বাজার থানায় খবর দিলে অফিসার ইনচার্জ মোঃ কামরুজ্জামান তালুকদার সঙ্গীয় ফোর্স নিয়ে ঘাতক রিপনকে ঘটনাস্থল থেকে আটক করে থানায় নিয়ে যায়।
বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুজ্জামান তালুকদার জানান, অভিযুক্ত বড় ভাই রিপনকে আটক করা হয়েছে। শনিবার সকালে বিজ্ঞ আদালতের মাধ্যমে আসামীকে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!