লালমাইয়ে আগুনে পুড়ে ২ দোকানের ১৬ লাখ টাকার ক্ষতি

লালমাই প্রতিনিধিঃ

কুমিল্লার লালমাই উপজেলার বাগমারা দক্ষিণ ইউনিয়নের বাগমারা – ভূশ্চি সড়কের খিলপাড়া এলাকায় আগুনে পুড়েছে ১টি বসতঘর ও দুইটি দোকান। শনিবার সকালে গ্যাস সিলেন্ডার থেকে আগুনের সূত্রপাত হয় বলে জানিয়েছেন ফায়ার সার্ভিসের কর্মীরা।

স্হানীয় সূত্রে জানা যায়, শনিবার সকাল আনুমানিক ৯ টার দিকে উপজেলার খিলপাড়া বাহার উদ্দিনের ভাড়াটিয়া মামুন মিয়ার দোকানে যমুনা গ্যাস কোম্পানির সিলেন্ডার খুলে রেগুলেটর লাগানোর সময় গ্যাস বের হয়ে পাশে জলন্ত চুলা থেকে আগুন ধরে পুরো দোকান ও বসতঘর পুড়ে যায়। এতে দুই মুদি দোকানের মালামাল ও দুটি ফ্রিজ, টিভি সহ সকল সরঞ্জাম মূহুর্তের মধ্যে পুড়ে ছাই হয়ে যায়।

ভাড়াটিয়া মামুন মিয়া বলেন বিভিন্ন এনজিও থেকে ঋণ নিয়ে দোকানে মাল তুলেছি, আগুনে পুড়ে সবশেষ, আমি এখন পথে বসা ছাড়া কোন উপায় নাই। আগুনে তার স্ত্রীর হাত ও শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায়। আগুনে প্রায় ৮ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান স্হানীয় জনতা। ফায়ার স্টেশনের গাড়ি ঘটনাস্থলে আসার পূর্বে স্হানীয় জনগণ আগুন নিয়ন্ত্রণে আনে।

ঘটনাস্থল পরিদর্শনে এসে উপজেলা চেয়ারম্যান আবদুল মালেক সহযোগিতা করার আশ্বাস দিয়ে যান।

কুমিল্লা সদর দক্ষিণ ফায়ার স্টেশনের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মুসলিম মিয়াজি বলেন, বাহার উদ্দিনের ভীট পাকা ১টি বসতঘর ও ২টি দোকান আগুনে পুড়ে যায়।ক্ষয়ক্ষতির পরিমান ৭/৮ লাখ টাকার মতো হবে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!